AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাবিপ্রবিতে পদ্মা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
১০:০১ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
পাবিপ্রবিতে পদ্মা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর গোপালগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন পদ্মা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক (০১) বছরের জন্য নতুন  কমিটির  অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন কমিটিতে সভাপতি  হিসেবে মনোনীত করা হয় ব্যবসা প্রশাসন   বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  জে আর মাহতাব-কে এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে নগর ও অঞ্চল পরিকল্পনা  বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিন. শাহরিয়ার রহমান নিলয়-কে।

উপদেষ্টা মন্ডলীর সদস্য আর্কিটেকচার  বিভাগের প্রভাষক লায়লা আরজুমান বানু  ও  সি এস ই বিভাগের প্রভাষক নিতুন পোদ্দার এবং  সাবেক সভাপতি রহিম মুন্সি স্বাক্ষরিত  এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা।

নতুন কমিটিতে সহ- সভাপতি  হয়েছেন, শাহ-আলম,সোহেল রানা, সুইট মন্ডল ও মারুফ হাসান পলাশ। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো: দাউড শেখ, মুমিনুর রহমান, রাভিব ও মো: জুবায়ের। সাংগঠনিক সম্পাদক হয়েছে আসফাকুক রাহাত, সিয়াম ও দিলরুবা খাতুন।

নব গঠিত কমিটির সভাপতি জে আর মাহতাব বলেন,  ছাত্র কল্যান সমিতি  পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক ছাত্র সমিতি গুলোর অন্যতম। এই সংগঠন ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও শরীয়তপুর জেলা থেকে আগত শিক্ষার্থী এবং ছাত্র ছাত্রীদের একটা বন্ধুত্বপূর্ন সম্পর্ক গড়ে তোলার সুযোগ তৈরি করে দেয় পাশাপাশি যে কোনো ধরনের সামাজিক কার্যক্রমে এগিয়ে আসে। এর ফলে  শিক্ষার্থীদের সাথে অন্যান্য শিক্ষার্থী ও স্যারদের সাথে সুসম্পর্ক গড়ে উঠে। মনে এক টুকরা নিজের আপনজন দের কাছে আসি। এই সমিতি আরো বেগমান করার জন্য সবাইকে একত্রে কাজ করতে হবে। আমরা দ্রুতই ক্যাম্পাসে ১০ ও ১১ ব্যাচের বিদায় সংবর্ধনা দিব এবং ১৫ ও ১৬ ব্যাচের আগমনী শুভেচ্ছা অনুষ্ঠান করবো ইনশাআল্লাহ। আশাবাদী যে সমিতির সব সদস্যগণ উপস্থিতিতে এই সমিতিকে আরো সুন্দর করে তুলবে।

সাধারণ সম্পাদক শাহরিয়ার নিলয় জানান, জেলার সবাই একত্রিক একটা বন্ধন যেখানে  নিজের জেলার সকল বন্ধু সিনিয়র জুনিয়র একসাথে মিশে থাকা। এত দূরে পাবনা এসে আপন কিছু মানুষের পাশে থাকা। সবাইকে নিয়ে  পদ্মা জেলা সমিতিকে আরো বহুদূর এগিয়ে নিয়ে যেতে চাই ইনশাআল্লাহ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!