AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুবিতে ‍‍`ইস্পাহানীয়ান পরিবারের’ নয়া কমিটি ঘোষণা


Ekushey Sangbad
কুবি প্রতিনিধি
০৭:০১ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
কুবিতে ‍‍`ইস্পাহানীয়ান পরিবারের’ নয়া কমিটি ঘোষণা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যায়নরত ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সংগঠন  ‘ইস্পাহানীয়ান পরিবার’ এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ১৩তম আবর্তনের শারাফাত হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন পরিসংখ্যান বিভাগের ১৪তম আবর্তনের রাজিব খান।

বুধবার ১৮ সেপ্টেম্বর সংগঠনটির মডারেটর ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ ওমর ফারুক, সাবেক সভাপতি মে: রাকিন মাহতাব বনী ও সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২২ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়।

নতুন এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন ১৩ আর্বতনের সামিউল ইসলাম জিসান, সাঈদ বিন মামুন, নাফিজ আহমেদ ভূইয়া, কানিজ ফাতেমা। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ১৪ আর্বতনের হাসিন মাহতাব মাহিন, মেহেদী হাসান সজিব, সাদিয়া ইসলাম এবং ১৫ তম আর্বতনের কাজী জুহায়ের আনান লাজিম। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ১৫ তম আর্বতনের ইমরুল হাসান রাহাত, অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন ১৫ তম আর্বতনের তাসমিয়া তানহা, আইন বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন ১৫ তম আর্বতনের মো: সামিউল আলম, প্রচার বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন ১৫ তম আর্বতনের আল ফাহিম, দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ১৬ তম আর্বতনের বিল্লাল হোসেন, উপদপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ১৬ তম আর্বতনের মেহেদি হাসান, ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন ১৬ তম আবর্তনের মাহিয়া মুসাওয়াত অর্চি। 

এছাড়া কার্যনিবার্হী সদস্য হিসেবে রয়েছেন ১৬ তম আর্বতনের ফয়সাল আহমেদ, সাদিয়া কামাল বর্ষা, লায়লা তারান্নুম, উম্মে ইসা ও ১৭ তম আর্বতনের শাকিলা সুলতানা ঊর্মি। উল্লেখ্য, আগামী ছয় (৬) মাসের এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!