AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবিতে উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০২:২৩ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
ইবিতে উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) উন্মুক্ত সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিভিন্ন বিভাগের ৩৩ জন শিক্ষার্থী এতে অংশ নেয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আয়োজনে হল সংলগ্ন পুকুরে এটি অনুষ্ঠিত হয়। 

জানা যায়, তিনটি ধাপে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১ম ধাপে ১১জন, ২য় ধাপে ১২ জন ও ৩য় ধাপে ১০ জন প্রতিযোগী অংশ নেয়। প্রথম তিন ধাপে পুকুরের দক্ষিণ দিক থেকে উত্তর দিকে পৌঁছে আবারও দক্ষিণ প্রান্তে এসে প্রতিযোগিতা শেষ হয়। প্রথম তিন ধাপের প্রতিযোগিতায় বিজয়ী ৯ জনকে নিয়ে চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।  

এতে প্রথম হয়েছেন শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের আরাফাত সাঈদ, দ্বিতীয় আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের পারভেজ হাসান চয়ন, তৃতীয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের সাব্বির হোসেন, চতুর্থ আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সাজ্জাতুল্লাহ শেখ ও পঞ্চম হয়েছেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের সৈকত হোসেন। 

প্রতিযোগিতা শেষে দুপুর ১২ টায় বিজয়ী পাঁচ জনের হাতে পুরস্কার তুলে দেন আয়োজকরা। এসময় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ইবির সমন্বয়ক এস এম সুইট ও আয়োজক কমিটির আহ্বায়ক তানভীর মন্ডলসহ অন্যান্যরা। এ প্রতিযোগিতায় বিচারক ছিলেন হলের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা৷ 

আয়োজক কমিটির আহ্বায়ক তানভীর মন্ডল বলেন, আজকের আয়োজনে আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদেরকে মুগ্ধ করেছে। আপনাদের এমন অংশগ্রহণ থাকলে আমরা আগামীতে আরও বড় বড় আয়োজন করবো। 

ইবির সমন্বয়ক এস এম সুইট বলেন, এমন আয়োজন শিক্ষার্থীদেরকে আরও বেশি অনুপ্রেরণা জোগাবে৷ ভিন্নধর্মী এ আয়োজনের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা। আমি আশা রাখবো, ভবিষ্যতে এ ধরনের আয়োজন ক্যাম্পাসে অব্যহত থাকবে৷ আমরা ছাত্ররা বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত কাজ করে যাবো৷ 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!