AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৮:৫৭ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু

ক্লাস শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী মনির হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বুধবার বিকেল পৌনে চারটার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মোত্তালিব। এ ঘটনায় ক্যাম্পাসে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক ও বিভাগ সূত্রে জানা যায়, মনিরের বাড়ি কুষ্টিয়ার কুমারখালি উপজেলায়। তিনি বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে ক্যাম্পাস থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পরে কুষ্টিয়ার চৌড়হাস থেকে সিএনজিতে বাড়ির পথে যাওয়ার সময় দুপুর দেড়টার দিকে আলউদ্দীন নগর এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি দুর্ঘটনা ঘটে। মাথায় মারাত্মকভাবে জখম অবস্থায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এছাড়া সিএনজিতে থাকা অন্যান্য যাত্রীরাও গুরুতর আহত হন।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবদুল মোত্তালিব বলেন, কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে। অন্যান্য শিক্ষকদের নিয়ে আমরা হাসপাতালে এসেছি। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!