AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির প্রশাসনিক ও দাপ্তরিক ৮ পদে নতুন মুখ


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৪:৪৯ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
ইবির প্রশাসনিক ও দাপ্তরিক ৮ পদে নতুন মুখ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্র-উপদেষ্টা, পরিবহন প্রশাসক, ইনস্টিটিউট অব ইসলামিক এডুকেশন অ্যান্ড রিসার্চ (আই আই ই আর) এবং অর্থ ও হিসাব শাখার নতুন পরিচালকসহ চার হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে। রোববার পৃথক অফিস আদেশের মাধ্যমে উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তাদেরকে নিয়োগ দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান তাদের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছেন।

অফিস আদেশ সূত্রে, বিশ^বিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা পদে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. ওবায়দুল ইসলাম, পরিবহন প্রশাসক পদে আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এম. এয়াকুব আলী, আই আই ই আর পরিচালক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. ফারুকুজ্জামান খান এবং অর্থ ও হিসাব শাখার ভারপ্রাপ্ত পরিচালক পদে একই দফতরের উপ-পরিচালক আনার পাশাকে নিয়োগ দেওয়া হয়েছে। এর মধ্যে পরিবহন প্রশাসক এবং অর্থ ও হিসাব শাখার পরিচালক পুনরাদেশ না দেওয়া পর্যন্ত এ পদে দায়িত্ব পালন করবেন। অন্যদিকে ছাত্র-উপদেষ্টাকে আগামী ১ বছর ও আই আই ই আর পরিচালককে আগামী ৩ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে।

এদিকে, আগামী ১ বছরের জন্য বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদকে সাদ্দাম হোসেন হল, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জালাল উদ্দিনকে বেগম খালেদা জিয়া হল, আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রাশেদুজ্জামানকে ফজিলাতুন্নেছা মুজিব হল এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. শামছুল হক ছিদ্দিকীকে শেখ হাসিনা হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।  

 

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!