AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ইবিতে বর্ণাঢ্য র‍্যালি


ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ইবিতে বর্ণাঢ্য র‍্যালি

মহানবী হযরত মুহাম্মদ (স.) এর জন্মদিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় র‍্যালি আরম্ভ হয়। র‍্যালিটি অনুষদ ভবনের সামনে থেকে বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে দোয়া মোনাজাতে মিলিত হয়। 

এসময় থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী, আল কুরআন এণ্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আ ব ম আকবর হোসেন, অধ্যাপক ড. জালাল উদ্দিন, অধ্যাপক ড. শেখ এ বি এম জাকির হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের খতিব আশরাফ উদ্দিন খানসহ অর্ধ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

এসময় বক্তারা বলেন, মহানবী (স:)-কে আল্লাহ তায়ালা পুরো বিশ্বের রহমত হিসেবে প্রেরিত করেছিলেন। কিন্তু আজ তাকে নিয়ে পৃথিবীর বিভিন্ন জায়গায় কটূক্তি করা হচ্ছে। দুনিয়ার সকল মুসলমান তার জীবনের চেয়েও নবীকে বেশি ভালোবাসেন। পৃথিবীতে একজন মুসলমান বেঁচে থাকতে রাসুলের (স.) অপমান সহ্য করা হবে না।  

থিওলজি অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, আমরা রাসুলকে (সাঃ) আমাদের জীবনের চেয়ে বেশি ভালোবাসি। তিনি মুসলমানদের ন্যায় কাফের, মুশরিকসহ সবার জন্যই রহমত৷ বর্তমান সময়ে কিছু কুলাঙ্গার রাসুল (সঃ)-কে নিয়ে কটুক্তি করে। আমি হুশিয়ারি করে বলে দিতে চাই, পৃথিবীতে একজন মুসলমান বেঁচে থাকা পর্যন্তও রসুলের (স.) অপমান সহ্য করা হবে না। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!