AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন ‍‍`ডুসাইল‍‍` এর নেতৃ‌ত্বে আতিক-‌তৌ‌কির


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৭:৫০ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন ‍‍`ডুসাইল‍‍` এর নেতৃ‌ত্বে আতিক-‌তৌ‌কির

শেরপু‌র জেলার শ্রীবরদী উপ‌জেলার বি‌ভিন্ন পাব‌লিক বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষার্থীদের সংগঠন ‍‍`ডুসাইল‍‍` এ ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন‍‍` এর ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। ক‌মি‌টি‌তে চট্টগ্রাম বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের ইতিহাস বিভা‌গের শিক্ষার্থী মো. আতিক হাসান‌কে সভাপ‌তি এবং ঢাকা বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের শিক্ষার্থী রকিবুল ইসলাম তৌকিরকে সাধারণ সম্পাদক নির্বা‌চিত করে ২৬ সদস‌্য বি‌শিষ্ট‌্য ক‌মি‌টি গঠিত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (১৭ অ‌ক্টোবর) সংগঠন‌টির সভাপ‌তি মো. আকতারুজ্জামান এবং সাধারণ সম্পাদক শরিফ ইসলাম সাক্ষ‌রিত এক বিজ্ঞ‌প্তি‌তে এই ক‌মি‌টি গঠন করা হয়।

ক‌মি‌টিতে সহ-সভাপতি প‌দে আফরোজ সিয়াম (জাবি), যুগ্ম-সাধারণ সম্পাদক প‌দে মোহাম্মদ সাকিব (রাবি), সাংগঠনিক সম্পাদক প‌দে আতিকুর রহমান (রাবি), দপ্তর বিষয়ক সম্পাদক প‌দে মোঃ আশিকুল ইসলাম  (জাতীয় বি.), অর্থ বিষয়ক সম্পাদক প‌দে মোঃ মামুন (চবি),তথ্য ও পরিকল্পনা সম্পাদক প‌দে মোঃ সাগর সরকার (জাককানইবি),নারী ও শিশু উন্নয়ন সম্পাদক প‌দে মিম ইয়াসমিন (চবি), ক্রীড়া ও মাদক নির্মূল বিষয়ক সম্পাদক প‌দে মো: আতিক হাসান অন্তর (কুবি), ত্রান ও দূযোর্গ মুকাবিলা সম্পাদক প‌দে ইব্রাহিম (জাতীয় বি.), জীবনযাত্রার মান উন্নয়ন ও জনকল্যাণ সম্পাদক প‌দে রিতু মনি (বশেমুরকৃবি), বৈষম্য ও দুর্নীতিদমন সম্পাদক প‌দে মোঃ আব্দুল খালেক (বশেমুরকৃবি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রাজিউল ইসলাম রাফি (চবি),শিক্ষা ও সংস্কার সম্পাদক প‌দে মোঃ মিনহাজ (ঢাবি), বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প‌দে মোঃ রাকিবুল হাসান রাকিব (জবি), আইন ও মানবাধিকার সম্পাদক প‌দে হ্যাপি আক্তার (মাভাবিপ্রবি), প্রচার ও প্রকাশনা সম্পাদক : জুবাইর হাসান শান্ত (জবি), ধর্ম ও নৈতিকতা সম্পাদক প‌দে মোঃ ওয়াসিম (চবি), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক প‌দে শ্রী নন্দদুলাল বর্মণ (জাককানইবি), সমাজ ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প‌দে মোঃ সজিব হোসেন (রাবি) কে নির্বা‌চিত করা হ‌য়ে‌ছে।
এছাড়াও কার্যনির্বাহী সদস্য প‌দে মোঃ আসলাম (জাককানইবি), আল রাফি (ঢাবি), মনির হোসেন (কুবি),মিজানুর রহমান নুরালম (জবি),সামিয়া আক্তার (জ‌বি) কে নির্বা‌চিত করা হ‌য়ে‌ছে।

সভাপতি মো. আতিক হাসান জানান, ‍‍`ডুসাইল শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন, সমাজের সার্বিক উন্নয়ন সাধণ করার পাশাপাশি নানান অসংগতি দূর করে বৈষম্যহীন সমাজ বিনির্মান করায় আমাদের লক্ষ্য। ডুসাইল তার নীতিগত বিশ্বাস অক্ষুণ্ণ রেখে দেশ সংস্কারে এগিয়ে যাবে।‍‍`

সংগঠন‌টির উপদেষ্টা পরিষদে আছেন হাসান জাকারিয়া মিতুল (চবি), আকতারুজ্জামান (জাতীয় বি.), আরমান হাসান (জবি), নুরনবী (লাবিব হাসান) (জাককানইবি), মশিউর রহমান (জাতীয় বি.), সোহানুজ্জামান (রাবি), ওয়াহিদুল ইসলাম অনন্ত (রাবি), মেহেদী হাসান লাভলু (জাতীয় বি.), মোঃ সোহেল (জাতীয় বি.), উসমান মিয়া (ঢাবি), শরিফ ইসলাম (পাবিপ্রবি)।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!