AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেরোবির বন্ধ থাকা পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু


Ekushey Sangbad
গাজী আজম হোসেন, বেরোবি প্রতিনিধি
০৫:১৪ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
বেরোবির বন্ধ থাকা পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় চালু করা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে পুলিশ ক্যাম্পের পুনরায় আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোঃ শওকাত আলী। এসময় তিনি বলেন, ক্যাম্পাসে আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করা পুলিশবৃন্দ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্য। বিশ্ববিদ্যালয়ে সকলের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে। তিনি আরো বলেন, গত জুলাই মাসে ক্যাম্পাসে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে তা যেন পুনরায় না ঘটে সেই ব্যাপারে সতর্ক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সায়ফুজ্জামান ফারুকী। তিনি বলেন, পুলিশ ক্যাম্পে কার্যক্রম চালুর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার মাধ্যমে তাদের কাছে পুলিশের গ্রহণযোগ্যতা তৈরি করতে হবে। সবার জন্য সুন্দর পরিবেশ নিশ্চিত করার মাধ্যমে পুলিশের আগের ইতিবাচক ভাবমূর্তি ফিরে আসবে বলে আশা করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ ফেরদৌস রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ ইলিয়াছ প্রামানিক, রংপুর মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাবৃন্দ, ছাত্র প্রতিনিধিসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ জুলাই বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের ইংরেজি বিভাগের শিক্ষার্থী শহীদ আবু সাঈদ নিহতের পর বিশ্ববিদ্যালয়ে পুলিশ ক্যাম্পের কার্যক্রম বন্ধ ছিল। 
 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - ক্যাম্পাস

Link copied!