AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবি রোভার স্কাউটের সম্পাদক অধ্যাপক ড. জিল্লুর রহমান


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
১২:২১ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
পবিপ্রবি রোভার স্কাউটের সম্পাদক অধ্যাপক ড. জিল্লুর রহমান

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) রোভার স্কাউট গ্রুপের কমিটি গঠন করা হয়েছে।বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা ল্যাংগুয়েজ এন্ড কমিউনিকেশন বিভাগের অধ্যাপক ড. মোঃ জিল্লুর রহমান কে কমিটিতে সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলামের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. এসএম. হেমায়েত জাহান স্বাক্ষরিত এক অফিস আদেশে উক্ত তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, পবিপ্রবি রোভার ও গার্ল ইন রোভার স্কাউট কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ স্কাউটস এর ২৩৪ (ক) ধারা অনুযায়ী ১২ সদস্যবিশিষ্ট গ্রুপ কমিটি গঠন করা হলো।সংশ্লিষ্ট কমিটি রোভার স্কাউটের বিধি অনুযায়ী যাবতীয় কার্যক্রম পরিচালনা করবেন। এ আদেশবলে পূর্বে এ সংক্রান্ত সকল আদেশ বাতিল বলে গণ্য হবে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সভাপতি উপাচার্য অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলাম, সহ- সভাপতি পবিপ্রবির উপ-উপাচার্য ও ট্রেজারার,কোষাধ্যক্ষ ডেপুটি রেজিস্ট্রার ড. মোঃ আমিনুল ইসলাম এবং সদস্য অধ্যাপক ড. মো: আবুইউসুফ, অধ্যাপক ড. খোকন হোসেন, অধ্যাপক ড. এ.বি.এম. সাইফুল ইসলাম, সহযোগী অধ্যাপক মাওয়া সিদ্দিকা,ডেপুটি রেজিস্ট্রার মুহাম্মদ জাহিদ আল মামুন, ডেপুটি রেজিস্ট্রার মোঃ আরিফুর রহমান ও ডেপুটি রেজিস্ট্রার মুহাম্মদ আবু হানিফ।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - ক্যাম্পাস

Link copied!