AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির তিন দাপ্তরিক পদে নতুন নিয়োগ


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৮:০৮ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
ইবির তিন দাপ্তরিক পদে নতুন নিয়োগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) তিন দাপ্তরিক পদে নতুন নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এতে আইসিটি সেলের পরিচালক হিসেবে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. শাহজাহান আলী ও ইনস্টিটিউট অব কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক পদে আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মাদ নাজিমুদ্দিন এবং প্রেস প্রশাসক হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. মফিজুল ইসলাম নিয়োগ পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তাদেরকে এসব পদে নিয়োগ দিয়েছেন।

বুধবার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এসব তথ্য জানানো হয়। আইসিটি সেলের পরিচালক ও প্রেস প্রশাসককে আগামী এক বছর এবং আইকিউএসি’র পরিচালক পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ পদে দায়িত্ব পালন করবেন।  

অফিস আদেশ সূত্রে, পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত তারা এই পদগুলোতে দায়িত্ব পালন করবেন। এই দায়িত্ব পালনের জন্য তারা নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

আইকিউএসি’র নবনিযুক্ত পরিচালক অধ্যাপক ড. নাজিমুদ্দিন বলেন, আমি দায়িত্ব গ্রহণ করেছি। বিশ্ববিদ্যালয়ের মিশন এবং ভিশনের আলোকে বিশ্ববিদ্যালয় পরিবারের সবার সহযোগিতা নিয়ে অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করব। এতে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করছি।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - ক্যাম্পাস

Link copied!