AB Bank
ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবির ভেটেরিনারি টিচিং হাসপাতালের চীফ হলেন প্রফেসর ড. মোঃ সেলিম আহম্মেদ


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
১০:৩৬ পিএম, ২৫ অক্টোবর, ২০২৪
পবিপ্রবির ভেটেরিনারি টিচিং হাসপাতালের চীফ হলেন প্রফেসর ড. মোঃ সেলিম  আহম্মেদ

পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি  মেডিসিন অনুষদের ভেটেরিনারি টিচিং হাসপাতালের চীফ ভেটেরিনারিয়ান হিসেবে নিযুক্ত হয়েছেন অনুষদের মেডিসিন, সার্জারি এন্ড অবস্টেট্রিক্স বিভাগের  প্রফেসর ড. মোঃ সেলিম আহম্মেদ।

বৃহস্পতিবার (২৩ অক্টোবর) ভাইস চ্যান্সেলর মহোদয়ের অনুমোদনক্রমে রেজিস্ট্রার প্রফেসর ড. এস এম হেমায়েত জাহান স্বাক্ষরিত এক অফিস আদেশে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ বিশ্ববিদ্যালয়ের এ্যানিমাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ভেটেরিনারি ক্লিনিক এর বর্তমান চীফ ভেটেরিনারিয়ান প্রফেসর ড. অসীত কুমার পাল, মেডিসিন, সার্জারি এন্ড অবস্টেট্রিক্স বিভাগ এর পরিবর্তে প্রফেসর ড. মোঃ সেলিম আহাম্মদ, মেডিসিন, সার্জারি এন্ড অবস্টেট্রিক্স বিভাগ-কে চীফ ভেটেরিনারিয়ান হিসেবে পরবর্তী ২ (দুই) বছরের জন্য অতিরিক্ত দায়িত্ব অর্পণ করা হলো।

বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি ক্লিনিকের বর্তমান চীফ ভেটেরিনারিয়ান ড. অসীত কুমার পাল দীর্ঘ দু বছর যাবত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে তার দায়িত্ব পালন করে এসেছেন। তার অধীনে উক্ত ক্লিনিকের মান উন্নয়ন সহ অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থা দেয়া সম্ভব হয়েছে।

উল্লেখ্য যে, পবিপ্রবির ভেটেরিনারি টিচিং হসপিটাল স্বল্প খরচে এক্স-রে, আল্ট্রাসনোগ্রাফি, রক্ত পরীক্ষা, প্রস্রাব পরীক্ষা সহ সকল প্রকার পরীক্ষা করা হয়। সেই সাথে সপ্তাহে ৭ দিনই হাসপাতাল খোলা থাকে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!