AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পবিপ্রবির নতুন রেজিস্ট্রার অধ্যাপক ডঃ মোঃ মামুন অর রশিদ


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৫:৪২ পিএম, ২৮ অক্টোবর, ২০২৪
পবিপ্রবির নতুন রেজিস্ট্রার অধ্যাপক ডঃ মোঃ মামুন অর রশিদ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নতুন রেজিস্ট্রার হলেন বেসিক সায়েন্স বিভাগের অধ্যাপক ডঃ মোঃ মামুন অর রশিদ।

সোমবার (২৮ অক্টোবর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানান হয়।

অফিস আদেশে বলা হয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বর্তমান রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. এস. এম. হেমায়েত জাহান এ বিশ্ববিদ্যালয়ে প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ প্রাপ্ত হওয়ায় তাঁর পরিবর্তে প্রফেসর ডঃ মোঃ মামুন অর রশিদ, বেসিক সায়েন্স বিভাগ-কে রেজিস্ট্রার এর অতিরিক্ত দায়িত্ব প্রদান করা হলো।এ পদে দায়িত্ব পালন সূত্রে তিনি বিশ্ববিদ্যালয় আইন, সংবিধি ও বিধান দ্বারা নির্ধারিত এবং ভাইস-চ্যান্সেলর কর্তৃক অর্পিত সকল দায়িত্ব পালন ও ক্ষমতা প্রয়োগ করবেন। তিনি এ দায়িত্ব পালনসূত্রে বিধি মোতাবেক সুবিধাদি প্রাপ্য হবেন। একই সাথে প্রফেসর ড. এস. এম. হেমায়েত জাহান-কে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করা হলো।এ আদেশ অবিলম্বে কার্যকর বিবেচিত হবে।

নবনিযুক্ত রেজিস্ট্রার অধ্যাপক ডঃ মোঃ মামুন অর রশিদ বলেন, জুলাই বিপ্লবের মধ্য দিয়ে দেশ আবার নব উদ্দীপনায় উজ্জীবিত হয়েছে, যাঁর ধারাবাহিকতায় আজকের এই পরিবর্তন। আমি চেষ্টা করবো বৈষম্যহীন বাংলাদেশ গড়ার অংশ হিসেবে আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সকল ন্যায্য দাবী সুনিশ্চিত করতে এবং শিক্ষার্থীদের প্রশাসনিক কাজ বিশেষ করে রেজিস্ট্রার ভবনের কাজ দুর্ভোগ ছাড়া সম্পন্ন করতে। এক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের সকলের সহযোগিতা প্রয়োজন, যেন সকলে মিলে আমরা আমাদের বিশ্ববিদ্যালয়কে গড়তে পারি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!