AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ চামড়াজাত দ্রব্য প্রস্তুতকারক ব্যবসায়ী সমিতির নির্বাচন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৪০ পিএম, ২৬ আগস্ট, ২০২৩
বাংলাদেশ চামড়াজাত দ্রব্য প্রস্তুতকারক ব্যবসায়ী সমিতির নির্বাচন

বাংলাদেশ চামড়াজাত দ্রব্য প্রস্তুত কারক ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ আগস্ট) রাজধানীর সুরিটোলা স্কুল মাঠ প্রাঙ্গণে এই নির্বাচন হচ্ছে।

 

সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল চারটায় শেষ হবে। মোট ভোটার সংখ্যা ৫৩৯ জন। দুই প্যানেলে ২৩ জন করে ৪৬ জন প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী ২ জনসহ মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

নির্বাচন স্বাধীন বাংলা পরিষদের সভাপতি প্রার্থী হাজী মোঃ আফতাব উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি প্রার্থী মোঃ সুরে আলম, সহ-সভাপতি প্রার্থী মোঃ মোস্তফা মিয়া, মোঃ দুলাল চৌধুরী, ফরিদ আহমেদ ফরিদ, সাধারণ সম্পাদক প্রার্থী আলহাজ্ব মোঃ জানে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ শফিকুল আলম সুজন, সহ সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ শফিক মিয়া, আজিজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ নিজাম শেখ, সহ সাংগঠনিক সম্পাদক প্রার্থী আরিফুল ইসলাম বাবলু, কোষাধ্যক্ষ প্রার্থী আবুল বাশার বাদশা, সহ কোষাধ্যক্ষ প্রার্থী মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক প্রার্থী ইমতিয়াজ হোসেন রাব্বি, দপ্তর সম্পাদক প্রার্থী মোঃ তোফাজ্জল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী উজ্জল আহম্মেদ, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক প্রার্থী মিয়া মোঃ শরিফ, পরিকল্পনা ও আইন বিষয়ক সম্পাদক মোঃ জাবেদ মিয়া ও নির্বাহী সদস্য প্রার্থী হাজী মীর মোঃ মাসুম, সালাউদ্দিন আহমেদ মিঠু, মোঃ মোতাহার হোসেন, মোঃ খোকন তালুকদার, মোঃ জিল্লুর রহমান আবুল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

লাল সবুজ প্যানেলে সভাপতি প্রার্থী মোঃ আবু হানিফ সরকার, সিনিয়র সহ-সভাপতি প্রার্থী মোঃ ফরিদ মিয়া, সহ-সভাপতি প্রার্থী মোঃ শাহীন আলম, শেখ মোঃ ইসলাম, মোঃ জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক প্রার্থী হাজী মোহাম্মদ ফিরোজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ জিয়াউল হক জিয়া, সহ সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ রাসেল রহমান, মোঃ শামীম শাহ, সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ জসিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ মীর রোকন সেন্টু, কোষাধ্যক্ষ প্রার্থী মোঃ মোরসালিন খন্দকার, সহ কোষাধ্যক্ষ প্রার্থী মোঃ কাইয়ূম চৌধুরী, প্রচার সম্পাদক প্রার্থী খন্দকার বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক প্রার্থী মোঃ সাখাওয়াত হোসেন সজিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী মোঃ রাসেল চৌধুরী, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক প্রার্থী মোঃ অলি উল্লাহ, পরিকল্পনা ও আইন বিষয়ক সম্পাদক প্রার্থী মোঃ মোরশেদ আলী ও নির্বাহী সদস্য প্রার্থী মোঃ দুলাল মিয়া, মোঃ রায়হান মিয়া, মোঃ ইয়াসিন মিয়া, মোঃ আজিজ মিয়া, মোঃ কাউছার মিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুব সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন নির্বাচন কমিশন। আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা সব প্রার্থী ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই সমিতির উন্নয়নে কাজ করব।

 

ভোটাররা বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমদের খুব কাছের মানুষ। নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবো না, তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। আমাদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

 

এই নির্বাচনের উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর আলম, প্রধান নির্বাচন কমিশনার মোঃ হাফেজ হারুন ও সহ নির্বাচন কমিশনার শহীদুল ইসলাম স্বপন বলেন, প্রার্থীরা সকলেই নির্বাচনের নিয়ম কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছেন। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা

Link copied!