AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলুবাজারে চাঁদাবাজদের ধারালো অস্ত্রের আঘাতে আহত ৪


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:০৯ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
আলুবাজারে চাঁদাবাজদের ধারালো অস্ত্রের আঘাতে আহত ৪

রাজধানীর বংশালের আলুবাজারে চাঁদাবাজদের ধারালো অস্ত্রের আঘাতে নারীসহ ৪ জন আহত হয়েছেন। এদের মধ‍্য দুই অবস্থা গুরুতর। পরে আহত অবস্থায় তাদেরক ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে আলু বাজার বড় মসজিদের সামনে এই ঘটনাটি ঘটে।

 

আহতরা হলেন,রানু বেগম (৫৫), মাসুদ রানা (৪৫) এবং  আব্দুল মাসুম (৪৮),ও আব্দুল মতিন(৬২)।

 

আহতদেরকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা আহত আব্দুল মতিন জানান, আলু বাজার এলাকায় আমাদের রাধিয়া হেয়ারকাট নামে ছোট একটি সেলুনের দোকান রয়েছে। আজ বিকেলে এলাকার চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীরা আমাদের কাছে চাঁদা চায়। আমার ছেলে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আজকে বিকেল তিনটার দিকে চিহ্নিত সন্ত্রাসী মাদক কারবারি এবং চাঁদাবাজ প্রিন্স, শুভ, সাফরান, মিলনসহ ১২/১৫ জনের একটি সন্ত্রাসী দল ধারালো অস্ত্র দিয়ে আজ আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা করে। এতে আমিসহ চারজন গুরুতর আহত হই আমার স্ত্রী রানু বেগম, ছেলে মাসুদ রানা এবং আমার ভাই আব্দুল মাসুম।

 

তাদেরক বর্তমানে জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে। আমার ভাই আব্দুল মাসুম এর অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন জরুরী বিভাগের দায়িত্বরত  চিকিৎসক।

 

তিনি আরও বলেন, আজকের ঘটনা নতুন নয় গত দুই বছর আগেও তারা এ ধরনের হামলা করেছে এবং হামলা কারি প্রিন্স নামে এই যুবক লালবাগের দুটি হত্যা মামলার আসামি কিছুদিনের আগে জেল থেকে বের হয় আমরা থানায় গিয়ে মামলা করব। আমার  ভাই মাসুমের ভর্তি প্রক্রিয়াধীন। 

 

ঢামেক পুলিশ ফাড়ির  ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, বংশাল থেকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে চারজন আমাদের ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার চলছে। তাদের মধ্যে একজনকে ভর্তি রাখা হবে। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!