AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পল্লী সঞ্চয় ব্যাংকের সিবিএ নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:২০ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
পল্লী সঞ্চয় ব্যাংকের সিবিএ নির্বাচন অনুষ্ঠিত

পল্লী সঞ্চয় ব্যাংকের যৌথ দরকষাকষি প্রতিনিধি সিবিএ নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর মিন্টু রোডে বোরাক টাওয়ারে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

সকাল ১০ থেকে বিকালে ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

 

নির্বাচনটি সারাদেশের ২১ টি ভোট কেন্দ্রে, ৩টি প্যানেলে, ২৫জন করে মোট ৭৫জন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৮ হাজার ১০৮ জন।

 

নির্বাচন চলাকালীন সময়ে এক প্যানেলের সভাপতি প্রার্থী মোঃ কামরুজ্জামান, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা প্রার্থীরা একে অপরের আপনজন। আমরা জয়ী হলে, আমাদের ইশতেহারে দেওয়া সকল শর্ত পূরন করব। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে উন্নয়নের কাজ করব।

 

আর এক প্যানেল সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রুবেল হোসেন বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে সারা বাংলাদেশ ব্যাপী নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা জয়ী হলে আমাদের ইশতেহারে উল্লেখ করা সকল কাজ করব। যেই জয়ী হবে তার সাথে থাকব।

 

ভোটাররা বলেন, নির্বাচনেতো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই ব্যাংকের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

 

এই নির্বাচনের নির্বাচন কমিশনার শাহরিয়ার রাসেল বলেন, সুন্দর ও স্বতঃস্ফূর্তভাবে সকাল থেকে ভোট চলছে। ভোটাররা তাদের আচরণবিধি মেনে প্রার্থীদের কাছে ভোট চাইছেন। এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন সুষ্ঠু করতে শ্রম মন্ত্রণালয়ের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। কোন বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!