AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানী মিরপুরে যাত্রীবাহী বাসে আগুন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:২৫ পিএম, ২ নভেম্বর, ২০২৩
রাজধানী মিরপুরে যাত্রীবাহী বাসে আগুন

বিএনপি ও জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের শেষ দিন রাজধানীর মিরপুরে পরিস্থান পরিবহনের আরও একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া না গেলেও বাসটি পুড়ে গেছে।

 

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের পাশে সিগনালে থাকা অবস্থায় অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে।

 

যাত্রীরা জানিয়েছেন, বাসটিতে পেছন থেকে আগুন দেয়া হয়। আগুন ছড়িয়ে পড়ে দ্রুতই। কে বা কারা দিয়েছে তা কেউ বলতে পারেননি। পেছনে কোনো যাত্রী ছিল না। সামনে কয়েকজন ছিল, আগুন দেখেই দ্রুত নেমে যান তারা।

 

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন সংবাদমাধ্যমকে জানান, তাদের দুটি ইউনিট ১৫ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

 

মিরপুর থানার ওসি মো. মোহসীন জানান, পরিস্থান পরিবহনের বাসটি বিমানবন্দর থেকে মিরপুর ১০ হয়ে স্টেডিয়ামের তিন নম্বর গেটের কাছে পৌঁছালে দৃর্বৃত্তরা আগুন লাগিয়ে পালিয়ে যায়। বাসটি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এর আগে এদিন সকাল ৭টার দিকে উত্তরা আজমপুর বাসস্ট্যান্ড এলাকায় পরিস্থান পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় গাড়িতে ১২ থেকে ১৪ জন যাত্রী ছিল। তার আগে ৫টার দিকে মোহাম্মদপুরে মৌমিতা পরিবহনের দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেয়া হয়।

 

 

একুশে সংবাদ/স.টি/না.স

 

Link copied!