AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে ফাঁকা রাস্তায় ব্রেক ফেল; নিহত ১, আহত ৮


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:২৭ পিএম, ৬ নভেম্বর, ২০২৩
রাজধানীতে ফাঁকা রাস্তায় ব্রেক ফেল; নিহত ১, আহত ৮

রাজধানীর রমনা থানাধীন মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় যাত্রীবাহী মনজিল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ভ্যান, রিকশা, পথচারীসহ অন্য পরিবহনকে ধাক্কা দেয়। এসময় একজন রিকশা আরোহী ও আটজন আহত হয়েছেন।

সোমবার (৬ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে মগবাজার ফ্লাইওভার থেকে নামার সময় মনজিল পরিবহনের ওই বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত রিকশা আরোহীর নাম আয়নাল হাওলাদার। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। অন্যান্য আহতরা হলেন- আবু বক্কর সিদ্দিক (৩০), সেলিনা (৩৭), রিকশাচালক কামরুল (৩৭), ইদ্রিস (৪৫) ও রাজু (৩৫)। গুরুতর আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন।

তিনি বলেন, বিকেল ৫টা ১৫ মিনিট থেকে ৫টা ২০ মিনিটের মধ্যে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় ফ্লাইওভার থেকে নামার সময় মনজিল পরিবহনের ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সামনে থাকা ভ্যান, রিকশা, পথচারীসহ অন্য পরিবহনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক রিকশা আরোহী নিহত হন। গুরুতর অবস্থায় আহত দুজনকে জরুরি ভিত্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় কমিউনিটি হাসপাতালে পাঠানো হয়েছে বাকি ৫ জনকে।

ওসি আরও বলেন, কারও হাত ভেঙেছে, কারও পা ভেঙেছে, কেউ ধাক্কায় শারীরিকভাবে মারাত্মক আহত হয়েছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের তোপের মুখে পালিয়ে যান চালক-হেলপার। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি তাদের হেফাজতে নেয়।

ওসি আবুল হোসেন জানান, বাসের চালক-হেলপারকে পুলিশ খুঁজছে। তবে গুরুতর আহতদের কারও নাম-পরিচয় জানা যায়নি।

 

একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

Link copied!