AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:০৬ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

কাজ শেষে বাসায় ফেরার পথে রাজধানীর মৌচাকের একটি ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাসের মৃত্যু হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত দীপান্বিতা বাংলাদেশ ব্যাংকের সদরঘাট শাখায় সহকারী পরিচালক (এডি) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের ছাত্রী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়।

নিহত দীপান্বিতার স্বামী তরুণ বিশ্বাস জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার সময় শান্তিনগর থেকে হেঁটে বাসায় যাচ্ছিল দীপান্বিতা। রমনা থানা থেকে ফোন দিয়ে তার মৃত্যুর কথা জানানো হয়।

রমনা থানা সূত্রে জানা গেছে, মৌচাক ফখরুদ্দীন হোটেলের নিচ দিয়ে যাওয়ার সময় উপর থেকে একটি ইট পড়লে ঘটনাস্থলে দিপু সানার মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশের তদন্ত চলছে।

মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা আশপাশে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে বাসা ফিরছিলেন সানা। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

নিহত দীপান্বিতার তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন। বর্তমানে নিহতের মরদেহ আজগর আলী হাসপাতালে রয়েছে।

রমনা থানার এসআই মো. মোফাজ্জল বলেন, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে উপর থেকে একটা ইট পড়েছে। কিন্তু আশপাশে কোন নির্মাণাধীন ভবন নেই। ব্যাপারটা কীভাবে হয়েছে আমরা তদন্ত করছি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!