AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সবুজবাগে বাকপ্রতিবন্ধী লেগুনা চালককে হত্যা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২৪ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
সবুজবাগে বাকপ্রতিবন্ধী লেগুনা চালককে হত্যা

রাজধানীর সবুজবাগের নির্মাণাধীন ভবনে ধারালো অস্ত্রের আঘাতে নাদিম হোসেন (২৮) নামে এক লেগুনাচালককে হত্যার ঘটনা ঘটেছে। বাকপ্রতিবন্ধী ছিলেন তিনি।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ভোরে বাসাবো বালুর মাঠ এলাকায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

নিহতের বড় ভাই মো. শাহিন হোসেন জানান, তারা সবুজবাগ ওহাব কলনীর ক্লাব গলিতে একটি বাসায় থাকেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালামহিদ্দা গ্রামে। বাবার নাম মৃত আনোয়ার হোসেন। নাদিম পেশায় লেগুনা চালক ছিলেন।

তিনি জানান, গতরাতে কাউসার নামে তার এক বন্ধু তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর কাওসার, রাব্বিসহ আরও ৮-১০ জন মিলে নাদিমকে নিয়ে বাসাবো বালুর মাঠের বিপরীত পাশে একটি ১০তলা নির্মানাধীন ভবনে যায়।

সেখানে তাদের মধ্যে কি নিয়ে তর্কাতর্কি হয়েছে তা জানেন না শাহিন। তবে সেখানে ধারালো অস্ত্রো দিয়ে নাদিমের ডান পায়ে উরুতে আঘাত করে। এরপর তারাই সিএনজি অটোরিকশায় করে নাদিমকে ওহাব কলোনীর মাদ্রাসা গলিতে ফেলে রেখে যায়। খবর পেয়ে ভোরে স্বজনরা রাস্তায় গিয়ে তাকে রক্তাক্ত ও মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরবর্তীতে পুলিশে খবর দেন তারা।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম জানান, ভোরে খবর পেয়ে ওহাব কলোনীর মাদ্রাসা গলি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। জানতে পেরেছি এলাকায় মাদক কেনা বেচা নিয়ে বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!