AB Bank
ঢাকা রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষীবাজারে ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার উদ্বোধন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:০৮ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৪
লক্ষীবাজারে ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার উদ্বোধন

রাজধানীর পুরান ঢাকার লক্ষী বাজার, এলিয়ন স্কয়ারে ওয়েডিং ক্লাব রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার উদ্বোধন করা হয়েছে। ভবনটির ৩য় তলায় এটির উদ্বোধন হয়। উদ্বোধনের প্রথম দিনেই ভোজন প্রেমীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

শুক্রবার ( ২৬ জানুয়ারি) দুপুরে পুরাতন ঢাকার লক্ষী বাজারে উদ্বোধন কালে উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

আয়োজকরা জানান, পুরাতন ঢাকার নাজিরা বাজারে অবস্থিত এই ওয়েডিং ক্লাব রেস্টুরেন্টে ও কনভেনশন সেন্টারে আজ সবার জন্য মোরগ-পোলাও, স্পেশাল সালাত, দিয়ে পরিবেশন করা হয় আগত অতিথিদের। তাছাড়া বোরহানী (দই দিয়ে তৈরি নোনতা পুদিনা পানীয়) এবং কোমল পানীয় দেওয়া হয়। 

প্রতিষ্ঠানটির পরিচালক বিপ্লব পাল, কবির পাল, কাজল পাল বলেন, এই পুরাতন ঢাকার মানুষদের কথা চিন্তা করেই আমাদের এই উদ্যোগ। মানুষের মানসম্মত সেবা দেয়াই আমাদের মূল লক্ষ্য। মানুষের নির্বিঘ্নে আড্ডা, খাওয়া, গল্প করার জন্যই আমার এমন চিন্তা। ঘনবসতির এই এলাকায় রয়েছে অসংখ্য স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, কোর্ট সহ নানান ব্যবসায়িক প্রতিষ্ঠান। তাদের কথা চিন্তা করেই আমাদের এই আয়োজন। 

তারা বলেন, আমাদের এখানে আধুনিক সব ব্যবস্থা রয়েছে। যে কোন ধরনের অনুষ্ঠান এখানে করতে পারবে। সব ধরনের সুস্বাদু খাবার এখানে পাওয়া যাবে। সবার চাহিদার কথা চিন্তা রেখে এখানে রয়েছে ক্লাবের সদস্য হওয়ার সুযোগ। ব্যবস্থা রয়েছে রেস্টুরেন্টের। অর্ডার করে খেতে পারবে ভোজন বিলাসীরা। আড্ডা দেওয়ার জন্য রয়েছে পর্যাপ্ত ব্যবস্থা, থাকবে পর্যাপ্ত আয়োজন। 

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!