AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রাবাড়ী ও উত্তরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৩৫ পিএম, ৫ জুন, ২০২৪
যাত্রাবাড়ী ও উত্তরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই

রাজধানীর উত্তরা ৩নং সেক্টরের প্রধান সড়কে ট্রাকের ধাক্কায় মো. শাহজাদা (৪৭) ও যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের (৩৫) এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৯টা ও রাত ১০টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

পরে রাতে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

উত্তরা থেকে নিহত শাহজাদাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা সহকর্মী রাফাতুল জামান বলেন, একটি আইটি ফার্মে আইটি অফিসার হিসেবে কর্মরত ছিলেন শাহাজাদা। উত্তরা ও ধানমন্ডিতে আমাদের দুটি অফিস রয়েছে। গত রাতে উত্তরায় অফিসের কাজ শেষে ধানমন্ডি অফিসে যাওয়ার উদ্দেশে উত্তরা তিন নম্বর সেক্টরে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাক শাহজাদাকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান শাহজাদা আর বেঁচে নেই।

শাহজাদা ঢাকার ধামরাই থানার আব্দুল গফুরের ছেলে। তিনি মোহাম্মদপুরের কাটাসুর রোডে ভাড়া বাসায় থাকতেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি উত্তরা পশ্চিম থানাকে জানিয়েছিলাম।

অপরদিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের (৩৫) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বলেন, গত রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় অজ্ঞাত পরিচয়ের ওই যুবককে উদ্ধার করি। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, জানতে পারি ওই যুবক মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

 

Link copied!