AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:০৮ পিএম, ১৩ জুন, ২০২৪
বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত 

উৎসবমুখর পরিবেশে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির দ্বি- বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়। প্রার্থীদের ব্যানার পোস্টারে ছেয়ে গেছে পুরোএলাকা। অভিভাবক, শিক্ষার্থী ও প্রার্থীদের মিলন মেলায় পরিনত হয়েছে বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজের আশপাশ। 

বৃহস্পতিবার (১৩ই জুন) এই নির্বাচনের আয়োজন করে প্রতিষ্ঠানটি। নির্বাচনে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা কলেজ শাখায় ৩৪৯ জন ও মাধ্যমিক শাখার ২৪৫১ জন সহ মোট ২৮০০ জন ভোটার। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। 

বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডি নির্বাচনে অভিভাবক সদস্য পদে কলেজ শাখার মনিরা সুলতানা, নাজমুন নাহার নাজমা, মামুন-উর-রশিদ (বাবু) ও হাজী হৃদয় খান নয়ন।

প্রতিদ্বন্দ্বিতা করছেন। মাধ্যমিক ও কলেজ শাখার ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণী অভিভাবক সদস্য পদে ইঞ্জিনিয়ার ইমতিয়াজ খালেদ চৌধুরী, শামীমা আফরোজ সনি ও সৈয়দা নার্গিস নওশাদ মোনা প্রতিদ্বন্দ্বিতা করছেন। মাধ্যমিক শাখার ষষ্ঠ থেকে দশম শ্রেণীর অভিভাবক সদস্য পদে মোঃ সিরাজুল ইসলাম (সিরাজ মাস্টার), আব্দুস ছাত্তার ও মোঃ মিজানুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সবাই আনন্দের সাথে ভোট দিচ্ছে। প্রতিষ্ঠানটির উন্নয়নে বদ্ধপরিকর প্রার্থীরা। জয়ী হলে সকলকে নিয়ে বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের সকল উন্নয়নে কাজ করব। শৃঙ্খলায় আনব নতুন পরিবর্তন। 

একাধিক ভোটার বলেন, খুবই উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সবার সাথে দেখা হচ্ছে খুবই ভালো লাগছে। নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের আপনজন। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের ভবিষ্যৎ উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।

প্রতিষ্ঠানটির অভিভাবক ও আজীবন দাতা মোঃ সহিদুর রহমান সহিদ বলেন, জয়ী প্রার্থীরা প্রতিষ্ঠানটির উন্নয়নে কাজ করার লক্ষ থাকতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টাই এই বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ সামনের দিকে আরও উন্নয়ন হবে।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ড. মোঃ মসিউর রহমান বলেন, সুষ্ঠ একটি নির্বাচন পরিচালনার জন্য সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থীরা একে অপরের আপনজন। কোন বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছে। কোন ধরনের অভিযোগ পাওয়া যায় নি। 

এছাড়াও সাংবাদিকের করা এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, অভিভাবকদের সঠিক সিদ্ধান্ত, শিক্ষার্থীদের পরিশ্রম ও নির্বাচিত সদস্যদের জ্ঞানমুখী ভাবনাই এই বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ এগিয়ে যাবে। এর বাইরে কোন চিন্তা থাকা যাবে না। কোন ধরনের অপশক্তি এই প্রতিষ্ঠানটি উন্নয়নে বাধাগ্রস্ত করতে পারবে না। আমি তা শক্ত হাতে দমন করব। এর উন্নয়নে আমি বদ্ধপরিকর। 

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!