AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলক্ষেতে পিকআপ উল্টে যুবক নিহত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:১৫ পিএম, ২৮ জুন, ২০২৪
খিলক্ষেতে পিকআপ উল্টে যুবক  নিহত

রাজধানীর খিলক্ষেত বিশ্বরোড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান উল্টে আলফাজ (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) রাত সোয়া ১২টার দিকে খিলক্ষেতের ময়মনসিংহ বিশ্বরোডে এই দুর্ঘটনাটি ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলফাজ পেশায় ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী ছিলেন বলে জানা গেছে। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কান্দাছিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। বর্তমানে মিরপুর ১২ নম্বর এলাকায় ভাড়া থাকতেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা অলফাজের ভাই মাহফুজ হোসেন বলেন, আমার ভাই একটি কোম্পানিতে ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মী হিসেবে কর্মরত ছিল। বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে তিনি মালামাল ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ে যাওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা আমার ভাই গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আলফাজকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানান, আলফাজ বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!