AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকার মেট্রোরেলে এক যাত্রীকে কামড় দিলেন আরেক যাত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৫১ এএম, ৩ জুলাই, ২০২৪
ঢাকার মেট্রোরেলে এক যাত্রীকে কামড় দিলেন আরেক যাত্রী

ঢাকার মেট্রোরেলে এক যাত্রীর সঙ্গে অন্য যাত্রী বাগ্‌বিতণ্ডা চলাকালীন একজন অন্যজনকে কামড় দিয়েছেন। এতে ওই যাত্রীর হাতে ক্ষতের সৃষ্টি হয়েছে। আহত হয়েছেন কেউ কেউ।

মঙ্গলবার (২ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এরকম একটি ভিডিও ছড়িয়ে পড়ে। কিন্তু ঘটনাটি কবের তা নিশ্চিত হওয়া যায়নি। ঝগড়ায় লিপ্ত হওয়া দুজনের পরিচয়ও জানা যায়নি।

ভিডিওতে দেখা যায়, মেট্রোরেলের ভিতর হ্যান্ডেল ধরে দাঁড়ানোকে কেন্দ্র করে শুরুতে ঝগড়া, এরপর হাতাহাতি, একপর্যায়ে এক যাত্রী অন্যজনের হাতে কামড় দিচ্ছেন।

ভিডিওতে একজনকে বলতে শোনা গেছে, আমি এখানে দাঁড়িয়েছি, ওনার (যার গায়ে হাত লেগেছে) গায়ে হাত লাগছে। ওনি বলতেছে, তার গায়ে হাত লাগলো কেন? এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে আমার হাতে কামড় দিয়েছে এবং আমার শার্ট ছিড়ে ফেলেছে। চশমাটা ভেঙে ফেলেছে।

যাত্রীর হাতে কামড়ের চিহ্ন (বায়ে), দুজনের ঝগড়ার একপর্যায়ে ডানের ছবিতে থাকা যাত্রীর হাত থেকে মোবাইল পড়ে গিয়ে ভেঙে যায়।

আর অভিযুক্ত বলছেন, আমি তাকে বলেছি মেট্রোরেলের হ্যান্ডেল ধরতে। কিন্তু তিনি হ্যান্ডেল না ধরে বলছে আমি কি মেয়ে মানুষ? তারপর আমাকে ঘুসি দিয়েছে।

এদিকে, ক্যামেরার সামনে কামড়ের ফলে হাতে তৈরি হওয়া ক্ষত স্থান ও ছেড়া শার্ট দেখান ওই যাত্রী। দুজনের ঝগড়ার একপর্যায়ে অন্য এক যাত্রীর হাত থেকে মোবাইল পড়ে গিয়ে ভেঙে যায়।

এরপর যিনি কামড় দিয়েছেন, অন্য যাত্রীদের তোপের মুখে পড়েন তিনি।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!