AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মতিঝিলে রান্নাঘর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৩১ পিএম, ৫ জুলাই, ২০২৪
মতিঝিলে রান্নাঘর থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

রাজধানীর মতিঝিলের দক্ষিণ কমলাপুরে বাসার রান্নাঘর থেকে শান্তা আক্তার (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন তিনি।

শুক্রবার (৫ জুলাই) সকালের দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে দুপুর পৌনে বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শান্তা লক্ষ্মীপুরের রায়পুরা সদরের আব্দুল কাদের মিয়ার মেয়ে। বর্তমানে স্বামীর সঙ্গে কমলাপুরের বাসায় ভাড়া থাকতেন। এক মেয়ে দুই ছেলের জননী ছিলেন শান্তা।

বিষয়টি নিশ্চিত করেছেন মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা খাতুন। তিনি বলেন, খবর পেয়ে দক্ষিণ কমলাপুর চতুর্থ তলার রান্নাঘর থেকে গলায় ওড়না পেঁচানো ওই গৃহিণীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান ওই গৃহবধূ আর বেঁচে নেই।

এসআই ফাতেমা খাতুন বলেন, আমরাগৃহবধূর পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে স্বামী সৈয়দ রাসেলের সঙ্গে অভিমান করে শান্তা আক্তার এই ঘটনাটি ঘটিয়েছেন। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

Link copied!