AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৭ পিএম, ৮ জুলাই, ২০২৪
মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

রাজধানীর মিরপুর-১ এলাকার ব্যবসায়ী আবু সোলাইমান মো. সোহেলকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তার বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে পরিবার।

রোববার ৭ জুলাই সকাল আনুমানিক ৮টার দিকে ওই ব্যবসায়ীকে তুলে নেওয়ার পর ৩০ ঘণ্টা পেরোলেও কোনও খোঁজ মেলেনি।

নিখোঁজ আবু সোলাইমান মো. সোহেল মিরপুর-১ এর একজন ব্যবসায়ী। তিনি মিরপুর ক্লাবের একজন সদস্য এবং মিরপুর ক্লাব বিল্ডার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে এরকম কাউকে গ্রেপ্তার বা আটক করার সত্যতা স্বীকার করা হয়নি।
নিখোঁজ সোহেলের বড় ভাই খালেদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সোহেল। সে মিরপুর-১ এর প্রতিষ্ঠিত ব্যবসায়ী। মিরপুর ক্লাবের সদস্য এবং মিরপুর ক্লাব বিল্ডার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর। স্ত্রী সন্তানদের নিয়ে সে মিরপুর-২ এ-ব্লকের ২নং সড়কের ১/১ বাসায় থাকে।

তিনি আরও বলেন, কোনও কথাবার্তা নেই হঠাৎ করে রোববার সকাল সাড়ে ৭টা থেকে ৮টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে একদল লোক বাসায় ঢুকে সোহেলকে তুলে নিয়ে চলে যায়। সিসিটিভি ফুটেজে আমরা ডিবির পোশাক পরিহিত লোকজনকেই দেখেছি। বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে বাসায় গেলেও তাকেও কোনও সুনির্দিষ্ট কারণ জানানো হয়নি। আমরা সংবাদ পাওয়ার পর ঢাকায় আসি, ডিবি কার্যালয়ে নানাভাবে যোগাযোগ করেছি কিন্তু আমাদের বলা হচ্ছে, এরকম কাউকে তারা গ্রেপ্তার করেনি।

খালেদ বলেন, কুমিল্লা সদর বানাসুয়া গ্রামে আমরা থাকি। ঈদে ঢাকার বাসা থেকে সোহেল স্ত্রী সন্তানসহ বাড়ি এসেছিল। সোহেল চলে গেলেও স্ত্রী সন্তান রয়ে যায় গ্রামেই। এরমধ্যেই এই ঘটনা। আমরা এখন উৎকণ্ঠায় আছি। তাহলে সোহেলকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে গেলো কারা?

সোহেলের স্ত্রী সায়মা আক্তার নিধিলা বলেন, ঈদ করতে গ্রামের বাড়িতে আসার পর আমাদের রেখে সোহেল শুধু ঢাকা ফিরেছে। গতকাল তাকে তুলে নেওয়ার পর বাড়ির কেয়াটেকারের কাছ থেকে এ বিষয়ে জানতে পারি। এরপর থেকে আমার পরিবারের অন্য সদস্যরা ডিবি অফিস ও থানায় যোগাযোগ করলে তারা এ বিষয়ে কোনও তথ্য জানাতে পারেনি। তার বিষয়ে আমাদের জানা দরকার। আমরা তাকে নিয়ে চিন্তার মধ্যে রয়েছি।

গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার বলেন, আমরা এরকম কাউকে গ্রেপ্তার বা আটক করিনি। আমাদের কোনও টিম করেনি।

একুশে সংবাদ/ঢা.পো./ এসএডি

Link copied!