AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
কোটাবিরোধী আন্দোলন

আবারও রাজনীতির মাঠে ইসমাইল হোসেন সম্রাট


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:১৬ পিএম, ১৬ জুলাই, ২০২৪
আবারও রাজনীতির মাঠে ইসমাইল হোসেন সম্রাট

কোটা বিরোধী আন্দোলনে ছাত্রলীগের সঙ্গে কোটাবিরোধীদের দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, রাজপথ যখন থমথমে তখন পাঁচ হাজারের বেশি নেতাকর্মী নিয়ে স্লোগান দিলেন যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। 

সোমবার রাত ১১টার দিকে রাজধানীর গুলিস্তানের  সিটি করপোরেশন রোড এলাকায় তাকে  স্লোগান ধরতে দেখা যায়। সিটি রোডে পাঁচ হাজারের অধিক নেতাকর্মী নিয়ে সতর্ক আছেন এই যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। এসময় তাকে স্লোগান ধরতে দেখা যায়।


‘মুক্তিযোদ্ধা স্মরণে ভয় করি না মরনে, তুমি কে আমি কে বাঙালি বাঙালি, মুক্তিযুদ্ধের হাতিয়ার গর্জে ওঠুক আরেকবার, ৭১এর হাতিয়ার গর্জে ওঠুক আরেকবার, রাজাকারের প্রেতাত্মারা হুসিয়ার সাবধান’ সহ নানান স্লোগান  দিচ্ছেন তিনি। এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ সভাপতি হারুন অর রশিদ, আলী আকবর বাবুল, মহসিন মাহমুদ, মুরসালিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, মোহাম্মদ মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, সম্পাদক মন্ডলির সদস্য আশিকুর রহমান নাদিম, সাইফুল ইসলাম আকতার, মনিরুজ্জামান চৌধুরী, গোফরান গাজী, আবুল কাশেম খা, সুজাউদ্দিন হারুন সহ হাজার হাজার তৃনমুলের নেতাকর্মী। 

নাম প্রকাশ না করে এক যুবলীগ নেতা জানান, দল ও নেত্রীর প্রশ্নে আপোষহীন সম্রাট ভাই। যেহুতু এখন স্বাধীনতা বিরোধিরা ছাত্রদের আন্দোলন ছিনতাই করে নিয়েছে, এখন তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাই সম্রাট ভাই ঘরে বসে থাকার লোক না। যুবলীগের নেতাকর্মীদের নিয়ে রাতেও মাঠে আছেন।


নেতাকর্মীরাও সম্রাটকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। কোটা বিরোধী আন্দোলন প্রতিরোধে মাঠে থাকা আওয়ামী লীগ-যুবলীগ নেতা-কর্মীরা বলেন, ইসমাইল চৌধুরী সম্রাটকে রাজপথ থেকে দূরে সরিয়ে রাখার জন্য বহু ষড়যন্ত্র হয়েছে। কিন্তু রাজপথের কর্মী সম্রাটকে দূরে সরিয়ে রাখা যায়নি। বঙ্গবন্ধু আদর্শের কর্মী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে সকল অপশক্তিকে রাজপথে রুখে দিতে সম্রাট মাঠে নেমেছেন। তারা বলছেন, বিশাল কর্মী বাহিনীর উপস্থিতির মধ্য দিয়ে সম্রাট আবারও প্রমাণ করেছেন তিনি ফুরিয়ে যাননি। অতীতে ঢাকার যেকোনো জনসমাবেশে তার নেতৃত্বে বিশাল কর্মী বাহিনী অংশ নিয়েছে। বঙ্গবন্ধুকন্যার ভ্যানগার্ড হিসেবে রাজপথে অবস্থান নিয়ে আবারো নিজের অবস্থানের জানান দিয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!