AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিএনসিসি’র কাউন্সিলরদের সঙ্গে মেয়রের সভা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:১০ পিএম, ২৫ জুলাই, ২০২৪
ডিএনসিসি’র কাউন্সিলরদের সঙ্গে মেয়রের সভা

সম্প্রতিক সময়ে চালানো সহিংসতায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলরদের সঙ্গে সমন্বয় সভা করেছেন মেয়র মো. আতিকুল ইসলাম। সমন্বয় সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি উপস্থিত ছিলেন।

আজ বুধবার (২৪ জুলাই) বিকাল ৫টায় ডিএনসিসির নগর ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কাউন্সিলরদের পক্ষ থেকে জানানো হয়, সহিংসতা চলাকালীন বিভিন্ন এলাকায় সাধারণ মানুষ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়। কেউ কেউ মারাত্মকভাবে আহতও হন। এ সময় তারা ডিএনসিসির পক্ষ থেকে এ ধরনের মানুষের পাশে দাঁড়ানোর জন্য মেয়রের প্রতি আহ্বান জানান।

ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম সভাপতির বক্তব্যে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে সবাইকেই সাধ্যমতো সহযোগিতার আশ্বাস দেন। ডিএনসিসি মেয়র যেকোনো ধরনের নৈরাজ্য ঠেকাতে সবাইকে কাঁধে কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

মেয়র বলেন, দেশবিরোধীরা জনগণের জানমালের ক্ষতি সাধনের লক্ষ্যে এ নাশকতা চালিয়েছে। জনগণের সম্পদ পুড়িয়ে নষ্ট করেছে। অনেক মানুষের ওপর হামলা করে আহত করেছে। এই সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। সবাইকে একসঙ্গে দুর্বৃত্তদের মোকাবেলা করতে হবে। সহিংসতায় অনেকে ক্ষতিগ্রস্ত হয়েছেন। সমাজে যারা স্বচ্ছল আছেন তাদের আহ্বান জানাচ্ছি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াবেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরাও কাউন্সিলরদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্তদের তালিকা করে তাদের পাশে থাকবো।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!