AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিএমএইচ নিয়ে যাওয়া হয়েছে হাসনাত আব্দুল্লাহকে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৫৬ পিএম, ২৬ আগস্ট, ২০২৪
সিএমএইচ নিয়ে যাওয়া হয়েছে  হাসনাত আব্দুল্লাহকে

রাজধানীর সচিবালয় এলাকায় আনসার সদস্যদের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ চলাকালে গুরুতর আহত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ঢামেক হাসপাতাল থেকে তাকে সিএমএইচে স্থানান্তরিত করা হয়। এ সময় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান তাকে অ্যাম্বুলেন্সে তুলে দেন।

তিনি বলেন, ‘এখানে অনেক ক্রাউড। আমরা নিয়ন্ত্রণ করতে পারছি না। হাসনাত আব্দুল্লাহর বিশ্রাম প্রয়োজন। তাই আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি। আরও ৪৮ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখতে হবে। এরপর হাসপাতাল থেকে তাকে রিলিজ দেয়া যাবে কি না, সে বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।’

যদিও এর আগে তিনি জানান, হাসনাত আব্দুল্লাহকে জরুরি বিভাগের ওয়ানস্টপ ইমারজেন্সি সেন্টার থেকে কেবিনে দেয়া হয়েছে। হাসনাত মাথায় সামান্য আঘাত পেয়েছিলেন, তবে এখন শঙ্কামুক্ত।

প্রসঙ্গত, রোববার সচিবালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকেন হাজারো আনসার সদস্য। দুপুর ১২টা থেকে তারা সচিবালয় অবরুদ্ধ করে রাখেন। এতে সব কটি গেট বন্ধ হয়ে যায়। বিকেল ৫টায় অফিস ছুটি হলেও রাত সাড়ে ১০টার আগে কর্মকর্তা-কর্মচারীরা বের হতে পারেননি। সেখানে বিক্ষুব্ধ আনসার সদস্যদের সঙ্গে ছাত্রদের সংঘর্ষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয় হাসনাত আব্দুল্লাহসহ অনেকে আহত হন।
 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!