AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ক্যাব এর আংশিক কমিটি গঠন

কোচিং এসোসিয়েশন বাংলাদেশ (CAB) এর সভাপতি ডলি, সম্পাদক আরেফিন


Ekushey Sangbad
বেলায়েত হোসেন, ঢাকা
১২:৩১ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
কোচিং এসোসিয়েশন বাংলাদেশ (CAB) এর সভাপতি ডলি, সম্পাদক আরেফিন

সারা বাংলাদেশের কোচিং পরিচালকদের সংগঠন কোচিং এসোসিয়েশন বাংলাদেশ (CAB) এর আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে শামসেয়ারা খান ডলিকে সভাপতি ও মাহবুব আরেফিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে CAB এর সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বাংলাদেশের বিভিন্ন জেলা ও ইউনিটের প্রতিনিধিরা  অংশগ্রহণ করেন। এসময় ভিডিও কনফারেন্সেও বিভিন্ন জেলা থেকে অনেকে অংশগ্রহণ করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আবু রায়হান, সহ-সভাপতি সালমা জাহান, মাহমুদ আলম, ফখরুল ইসলাম ও মোঃ শাহীন বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আবির রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আল হেলাল, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসাইন, প্রচার সম্পাদক এম এ সবুর, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোঃ জিকরুল হক।

কার্যকরী সদস্যরা হলেন- এস এম ছোটন, মতিউর রহমান, মোঃ আতাউর রহমান হান্নান, এম এইচ রাফসান সানি ও মোঃ আরিফুর রহমান।

এছাড়াও উপদেষ্টা পরিষদে আছেন- সাইফুর‍‍`স প্রাইভেট লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক সাইফুর রহমান খান এবং ম্যাক্স কোচিংয়ের পরিচালক মোঃ কুতুব উদ্দিন।

সম্মেলনে আগত ঢাকা বিভিন্ন ইউনিটের পরিচালকগণ তাদের মতামত তুলে ধরেন। এসময় তারা বলেন, বিগত সরকারের বিভিন্ন সময়ে নিষেধাজ্ঞার কারণে কোচিং সেন্টারগুলো বন্ধ হয়ে যায়। সে কারণে শুধু ঢাকা শহরেই নয়, সারা বাংলাদেশে কোচিংয়ের সাথে যুক্ত থাকা অনেকেই বেকার হয়ে পড়েন। কিন্তু বর্তমান অন্তর্বর্তী সরকার চাকরি নয়, উদ্যোক্তা বান্ধব সরকার। এ সরকার অবশ্যই উদ্যোক্তাদের মূল্যায়ন করবেন এমনটি আশা করছেন শিক্ষিত সমাজ।

উল্লেখ্য, মোঃ আল মামুনের সঞ্চালনায় CAB সম্মেলনে সভাপতিত্ব করেন ফার্মগেট ইউনিটের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সাইফুরস প্রাইভেট লিমিটেডের চেয়ারপারসন শামসেয়ারা খান ডলি।

অনুষ্ঠান উদ্বোধন করেন মোহাম্মদপুর ইউনিটের সভাপতি মোঃ আবু রায়হান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!