AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীর মহাখালীতে কুপিয়ে হত্যা চেষ্টা, থানায় অভিযোগ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২৩ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২৪
রাজধানীর মহাখালীতে কুপিয়ে হত্যা চেষ্টা, থানায় অভিযোগ

রাজধানীর মহাখালী আইএইচটির সামনে ঘোড়ার ঘর মাঠে মোঃ মঞ্জুরুল ইসলাম মঞ্জু (৩৫) কে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে  বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাত আনুমানিক সোয়া দশটার দিকে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্রসহ তার উপরে হামলা চালায়। এতে মঞ্জু গুরুতর আহত হন। গুরুতর আহত মঞ্জুরুল ইসলামকে প্রথমে ইমপালস হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি কার হয়।।

বৃহস্পতিবার (৫ই সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন আহতের স্ত্রী চম্পা। মোঃ মঞ্জুরুল ইসলাম মঞ্জু একই এলাকার মৃত শুক্কুর ডালির ছেলে। তিনি পেশায় একজন ড্রাইভার।

আহতে স্ত্রী জানান, রাত পৌনে দশটার দিকে ঘোড়ার ঘর মাঠে আমার স্বামীকে কুপিয়ে হত্যা চেষ্টা করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাজীব শিহাব, অটো শামীম, শহর বানু, শহর বানুর স্বামী রুবেল, শহর বানুর ছেলে আসাদ, রিপনসহ অজ্ঞাত আরো ৫/৬ জনে।  স্থানীয়দের সহায়তায় রাত পৌনে দশটার দিকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ইমপালস হসপিটালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।’ 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক জানান, রাত পৌনে দশটার দিকে মঞ্জুরুল নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে প্রায় পাঁচটির মতো ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া পায়ের রগ কাটা ছিল। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী জানান, কোন এক অদৃশ্য শক্তির নির্দেশে চিহ্নিত সন্ত্রাসী রাজীব ওরফে সুটার রাজীব, শিহাব, অটো শামীম, শহর বানু, শহর বানুর স্বামী রুবেল, শহর বানুর ছেলে আসাদ, রিপনরা সদ্য শেখ হাসিনার পতনের পর থেকেই ঘোড়ার মাঠের কোন একটি বিষয় নিয়ে মঞ্জু প্রতিবাদ করায় শহর বানু ও রাজিবের পরিকল্পনায় তার উপর এই হামলা হয়।

উল্লেখ্য, এর আগেও অনেকবার মঞ্জুকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিল দুর্বৃত্তরা। এ বিষয়ে বনানী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে আহতের স্ত্রী।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!