AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলগাঁওয়ে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া মাহফিল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৪৮ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
খিলগাঁওয়ে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া মাহফিল

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভ্যুত্থানে নিহত শহিদদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭সেপ্টেম্বর) সন্ধ্যায় খিলগাঁও গভঃ কলোনি  চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে খিলগাঁও ১নং ওয়ার্ড খিলগাও গভঃ কলোনি ইউনিট বিএনপি।

আলোচনা সভায় খিলগাঁও ১নং ওয়ার্ড খিলগাও গভঃ কলোনি ইউনিট বিএনপি‍‍`র সভাপতি মোহাম্মদ আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাবেক ছাত্র নেতা মো. মাজারুল ইসলাম বেলালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন খিলগাঁও থানা বিএনপি‍‍`র সাবেক সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি‍‍`র  অন্যতম সাবেক যুগ্ন আহবায় আলহাজ্ব ইউনুস মৃধা ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খিলগাঁও থানা বিএনপির সাবেক সফল সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, ১ নং ওয়ার্ড বিএনপি‍‍`র সাবেক সভাপতি মামুনুর রশিদ আকন্দ, ১ নং ওয়ার্ড বিএনপি‍‍`র সভাপতি এম. জামাল ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, খিলগাঁও থানা যুবদলের যুগ্ন আহবায়ক জিয়াউল হক জিয়া, থানা শ্রমিক দলের সভাপতি আমির হোসেন, থানা কৃষক দলের সভাপতি মো: কামাল হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, শহীদদের রক্তের বিনিময়ে আমরা এ স্বাধীনতা পেলাম। বুকের তাজা রক্ত দিয়ে যে-সব শহীদ দ্বিতীয়বার স্বাধীনতা এনেছে, নতুন বিজয় দিবস আমাদের উপহার দিয়েছে তাদের রক্ত বৃথা যেতে দেওয়া যাবে না। একটি সুখী-সমৃদ্ধ,বাসযোগ্য সুন্দর বাংলাদেশ গড়তে আমাদের সবাইকে ঐক্যবব্ধভাবে কাজ করতে হবে। একটি বৈষম্যহীণ ও শোষণমুক্ত বাংলাদেশ গড়তে সকল দেশ প্রেমিক নাগরিকদেরকে জাতীয়তাবাদী দল বিএনপি‍‍`র হাতকে শক্তিশালী করার উদাত্ত আহবান জানান তারা।

আলোচনা সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করে দোয়া করা হয়। এসময় খিলগাঁও থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!