AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নার্সিং পেশা সংস্কারের দাবি, ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরোসায়েন্সস ও হাসপাতাল


Ekushey Sangbad
রফিকুল ইসলাম রাফি
০৪:১৭ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
নার্সিং পেশা সংস্কারের দাবি, ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরোসায়েন্সস ও হাসপাতাল

নার্সিং পেশার সংস্কার, উন্নয়ন ও এক দফা দাবীতে সারা বাংলাদেশ ব্যাপী  " Stay for one Point Demand " আয়োজন করে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদ। এই ধারাবাহিকতায় মানববন্ধনের আয়োজন করেন ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরোসায়েন্সস ও হাসপাতালের নার্স এবং মিডওয়াইফারিগন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ন্যাশনাল ইনিস্টিউট অব নিউরোসায়েন্সস ও হাসপাতাল প্রাঙ্গণে কর্মসূচির " Stay For One Point Demand " পালন করেন তারা।

এ সময় তারা বলেন, মহাপরিচালক সহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন-নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ এবং উচ্চ শিক্ষিত, দক্ষ, ও অভিজ্ঞ নার্স কর্মকর্তাদের পদায়ন নিশ্চিত করার এক দফা দাবি জানিয়েছেন।

আন্দোলনরত নার্সরা বলেন, আমাদের ন্যায্য দাবি বাস্তবায়নে প্রশাসনিক আশ্বাস প্রদানের পরও কোন আলোচনা না করেই আমাদের দাবির বিপক্ষে অবস্থান নিয়ে অদ্য ১২/০৯/২০২৪ খ্রি. তারিখে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলে রেজিস্ট্রার পদে পুনরায় নন-নার্সিং প্রশাসনিক কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে যা নার্সিং সমাজ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেন।

পুনঃনির্ধারিত কর্মসূচি মোতাবেক বাংলাদেশের সকল স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান, সকল নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা প্রতিষ্ঠানে আজ  Stay For One Point Demand " কর্মসূচি পালন হচ্ছে। 


একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!