AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাবেক এমপিপুত্র আবির হাসান শ্বশুরবাড়ি থেকে গ্রেপ্তার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:১৪ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
সাবেক এমপিপুত্র আবির হাসান শ্বশুরবাড়ি থেকে গ্রেপ্তার

রাজধানীর উত্তরায় একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১ কোটি ১৬ লাখ ৪৫ হাজার ৫০০ টাকা ও বিভিন্ন দেশের মুদ্রা উদ্ধার করেছে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ দল। এ সময় কটি ল্যান্ড ক্রুইজার, একটি হ্যারিয়ারও জব্দ করেছে তারা। যে বাড়িটিতে অভিযান পরিচালিত হয়েছে, সেটি সাবেক সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ হাবিব হাসানের ছেলে আবির হাসান তামিমের শ্বশুরবাড়ি বলে জানা গেছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।


এর আগে, রোববার (২২ সেপ্টেম্বর) সেনাবাহিনী ও উত্তরা পশ্চিম থানার একটি যৌথ টিম ওই বাসায় স্থানীয় সাক্ষীসহ প্রবেশ করে। সেখানে অভিযান চালিয়ে এসব টাকা বৈদেশিক মুদ্রা ও বিলাসবহুল গাড়ি জব্দ করা হয়। এ সময় শাহজাদা খান সাজ্জাদ, মো. তৌজিদুল ইসলাম ও মো. সাইফুল ইসলাম নামে তিনজনকে গ্রেপ্তারও করে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিদের দাবি, জব্দ সম্পদগুলো সাবেক সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান ও তার পরিবারের সদস্যদের।


ডিসি মুহাম্মদ তালেবুর রহমান জানান, গোপন তথ্য ছিল উত্তরার ৭ নম্বর সেক্টরের একটি বাড়িতে পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেটসহ অস্ত্র ও গুলি রয়েছে। এই তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - রাজধানী

Link copied!