AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বুয়েট এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৬ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
বুয়েট এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত 

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাব নির্বাচন ২০২৪-২০২৫ অনুষ্ঠিত হয়েছে। সকলের অংশ গ্রহণে সুষ্ঠ ভাবে নির্বাচন পরিচালনা করছে নির্বাচন কমিশনার, জানিয়েছেন প্রার্থী ও ভোটারগন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর বুয়েট স্টাফ কোয়াটার ক্লাবের নিজস্ব কার্যালয়ে দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। নির্বাচনে ১৭টি পদের বিপরীতে মোট ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৭৫২ জন।

নির্বাচনে সভাপতি পদে মোঃ রফিকুল ইসলাম, মোঃ জহিরুল হক সরকার ও এ.এস.এম. শাহীন, সহ-সভাপতি মোঃ ইসমাইল, মোহাম্মদ বাহাউদ্দীন মিয়া, মোঃ কালিমুল্লাহ, সারোয়ার খুরশীদ আলম এবং মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, মোঃ মাহবুবুর রহমান ও মোঃ আহসান হাবিব, কোষাধাক্ষ মোহাম্মদ আলী, সৈয়দ মাসুমুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ হারুন -অর-রশীদ, নুর মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ নুরুননবী, মোঃ তাইজুল ইসলাম (তনু), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইমাম হোসাইন, মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ কবির হোসেন, মোঃ আব্বাস উদ্দিন, মোহাম্মদ সেকান্দার আলী, মোহাম্মদ মশিউর রহমান, লাইব্রেরি সম্পাদক মোঃ আবু হানিফ, মোঃ বিল্লাল হোসেন, মোঃ কাতেবুর রহমান, মোঃ নাজমূল ইসলাম, মোঃ আল নুর সৌরভ, প্রচার সম্পাদক ফরিদুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম, মোঃ মতিউর রহমান শেখ, মোঃ আব্বাস খান, এছাড়া সদস্য পদে মোঃ মাহাবুবুর রহমান খান, কাজী এমদাদ হোসেন, রেহানা আক্তার, মোঃ ওমর আলী, মোঃ আবু তালিব, খোন্দকার গোলাম সিদ্দিক, মোঃ আব্দুর রহিম, মোহাম্মদ নূরুল ইসলাম ও মোহাম্মদ তাজুল ইসলাম প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন এই নির্বাচনের নির্বাচন কমিশনার। আমার প্রার্থীরা একে অপরের আপনজন। কোন বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার সুযোগ নেই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাবের উন্নয়নে কাজ করব। ভোটাররা যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করবে, এটা প্রত্যাশা করেন প্রার্থীরা।

ভোটাররা বলেন, আজকে আমাদের মিলন মেলা। সবার সাথে দেখা হবে খুবই ভালো লাগছে। নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রর্থী আমাদের খুব কাছের মানুষ। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ক্লাবের উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। ক্লাবের সকল সদস্যদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

একুশে সংবাদ/ এস কে
 


 

Link copied!