AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্রাহকের কোটি টাকা আত্মসাৎ, রূপালী সঞ্চয়ের এমডি- ম্যানেজার গ্রেফতার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:০৪ পিএম, ৭ অক্টোবর, ২০২৪
গ্রাহকের কোটি টাকা আত্মসাৎ, রূপালী সঞ্চয়ের এমডি- ম্যানেজার গ্রেফতার

রাজধানীর বংশালে রূপালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড গ্রাহকের কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৭ অক্টোবর) ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

প্রতারণার শিকার ভুক্তভোগীর করা মামলায় রোববার (৬ অক্টোবর) দিবাগত রাতে খুলনার খানজাহান আলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন: মো. সাজ্জাদ খান ও সৈয়দ জাফর আলী।

ডিএমপি সূত্রে জানা গেছে, বংশালের আরমানিটোলায় রূপালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাজ্জাদ খান এবং ম্যানেজার জাফর আলী। ভুক্তভোগী পূর্ব পরিচয়ে তাদের প্রতিষ্ঠানে বিভিন্ন মেয়াদে তার পরিবারের সদস্যদের নামে দুই কোটি ১৭ লাখ টাকার এফডিআর ও ২২ লাখ টাকার ডিপিএস খোলেন, যা মেয়াদান্তে পূর্ণ হওয়ার কথা। শর্ত অনুযায়ি, এর লভ্যাংশ গত ২৬ সেপ্টেম্বর দেয়ার কথা থাকলেও প্রতিষ্ঠানটি তা দেয়নি। ভুক্তভোগী ৩০ সেপ্টেম্বর তাদের অফিসে গিয়ে দেখেন সেখানে তালা দেয়া এবং তাদের মুঠোফোন বন্ধ। পরবর্তীকালে গত ১ অক্টোবর ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে বংশাল থানায় একটি প্রতারণার মামলা করা হয়।
 
মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় অবস্থান শনাক্ত করে রোববার দিবাগত রাতে খুলনার খানজাহান আলী এলাকায় অভিযান চালিয়ে এই দুজনকে গ্রেফতার করে বংশাল থানা পুলিশ। প্রতারণার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!