AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৪০ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক ও ঢাকা-৫ আসনের প্রধান সমন্বয়ক নবী উল্লাহ নবী বলেছেন, বিগত দিনের মতো এখনোও আওয়ামী লীগ বিএনপিকে বিশ্বের দরবারে সন্ত্রাসী দল হিসেবে পরিচিতি দিতে নানা ষড়যন্ত্র চালাচ্ছে।

বুধবার (১৬অক্টোবর) দুপুরে রাজধানীর ডেমরার হাজীনগরে দৈনিক “কালবেলা”র দ্বিতীয় বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় নবী উল্লাহ নবী বলেন, বিগত ১৭ বছর আওয়ামী লীগ নিজেরাই বাংলাদেশে নানা বিশৃঙ্খলা সৃষ্টি ও নৈরাজ্য তৈরীর নাটক সাজিয়ে  বিএনপি—জামাতের ওপর দোষ চাপিয়ে দিয়েছে। আর বিশে^র কাছে নিজেদের সাধু সাজিয়ে বিএনপিকে নিশ্চিন্ন করে দিতে চেয়েছে যে ষড়যন্ত্র এখনো চলছে। গত ৫ আগস্টে শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর পর আওয়ামী লীগের প্রেতাত্মারা এখনো দেশে লুটাপাট, চাঁদাবাজি ও নৈরাজ্য সৃষ্টি করে বিএনপির ওপর দোষ চাপাতে চাইছে। এক্ষেত্রে তিনি আওয়ামী লীগের মতো নিজের দলীয় নেতাকর্মীদের দখলবাজি, চাঁদাবাজি ও স্ট্যান্ডবাজি না করার কঠোর হুশিয়ারী দিয়েছেন। তিনি বলেন, বর্তমান সরকারকে ব্যর্থ সরকার হিসেবে বুঝাতেও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে আওয়ামী লীগ। কিন্তু তাদের সব ষড়যন্ত্র ব্যর্থ হয়ে বাংলাদেশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আবারও বিএনপি জয়যুক্ত হয়ে দেশ নায়ক তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন। আর ঢাকা—৫ আসেন আমরা বিপুল ভোটে নির্বাচিত হয়ে এলাকার সার্বিক উন্নয়ন করবো। তারপর দেশে আর সাংবাদিকদের স্বাধীনতা ক্ষুন্ন হবেনা। তাদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান। আর সাংবাদিকদের বাক স্বাধীনতা ফিরে আসলে দেশটা অনেক সুন্দর হয়ে যাবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কলামিস্ট ফোরামের মহাসচিব ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন লেখক লায়ন মীর আব্দুল আলীম, ডেমরা থানার ওসি ইলিয়াস হোসেন, ডেমরা জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মুসা কলিমুল্লাহ, ঢাকা-৫ আসনের বিএনপি নেতা ফেরদৌস হোনের রনি। আরও উপস্থিত ছিলেন ডেমরা থানা থানা বিএনপির সভাপতি পদপ্রার্থী সেলিম রেজা ও সাধারণ সম্পাদক মো. আনিসুজ্জামান নুর হোসেন ভূইয়া, মনিরুজ্জামান মনিরসহ স্থানীয় বিএনপি নেতা সকাল, জাকির ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠান শেষে নবী উল্লাহ নবী দলীয় নেতাকর্মীদের নিয়ে এলাকায় ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!