AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈশ্বরদীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী আহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পাবনা
০২:৪৩ পিএম, ১২ মার্চ, ২০২৩
ঈশ্বরদীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী আহত

ঈশ্বরদীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পল্লব হোসেন (৩৫) নামে এক যুবলীগ কর্মী আহত হয়েছেন। শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় শহরের ফতেমোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

পল্লব ঈশ্বরদী শহরের আমবাগান এলাকার মৃত: মজনু হোসেনের ছেলে। তাকে গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় পুলিশ ফতে মোহাম্মদপুর এলাকা থেকে যুবদলের সাবেক সদস্য ও বর্তমান যুবলীগ কর্মী আবুল কাশেম ওরফে লোলোকে (৩৬) গ্রেপ্তার করেছে। লোলো ওই এলাকার মৃত: মঞ্জুর বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে সন্ত্রাসীর একাধিক মামলা রয়েছে।

 

পুলিশ জানায়, এলাকার আধিপত্য বিস্তার ও নিয়ন্ত্রণ নিয়ে প্রতিপক্ষ আবুল কাশেম লোলোর সমর্থকদের সঙ্গে সম্প্রতি  পল্লব হোসেনের বিরোধ তীব্র হয়। গতকাল শনিবার ছয়টার দিকে পল্লব তার এক বন্ধুর মোটরসাইকেলটি ফেরত দেওয়ার জন্য ফতেমোহাম্মদপুরের দিক যাচ্ছিলেন। এসময় প্রতিপক্ষরা ফতেমোহাম্মদপুর রেল হাসপাতালের কাছে পল্লবকে অবরোধ করে তার উপর হামলা চালায়। একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে পল্লবের পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে এলে হামলাকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে  স্থানীয়রা ছুটে এসে পল্লবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এখানে তার অবস্থার অবনতি হলে রাতেই রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

 

নাম প্রকাশে অনিচ্ছুক পল্লবের এক আত্মীয় বলেন, কী ঘটনায় হামলা হয়েছে তা বলতে পারবো না। তবে শুনেছি হামলাকারীর অনেকই চিহ্নিত মাদক ব্যবসায়ী। এদের কেউ কেউ সুবিধা আদায়ের জন্য বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেন। বর্তমানে এই হামলাকারীরা যুবলীগের ছত্রছায়ায় থেকে নানা অপকর্ম করছে।

 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লওসি) অরবিন্দ সরকার বলেন, ঘটনাটি নিয়ে পুলিশ জোর তদন্ত শুরু করেছে। তিনি জানান, পল্লবের ভাই বিপ্লব হোসেন বাদী হয়ে গতকাল শনিবার রাত ১১টার দিকে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছেন। মামলায় পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করা হয়েছে। তবে মামলা দায়েরের আগেই রাত সাড়ে ১০টার দিকে ফতে মোহাম্মদপুর এলাকায় থেকে লোলোকে গ্রেপ্তার করা হয়। লোলোর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

 

এদিকে গতকাল রাতে আহত যুবলীগ কর্মীর একটি ভিডিও রেকর্ডিং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, স্বজনদের জিজ্ঞাসাবাদে পল্লব তার উপর হামলায় জড়িত কয়েকজনের নাম উল্লেখ করছেন। এতে তার উপর হামলায় যুবলীগ কর্মী লোলো জড়িত থাকার কথা উল্লেখ করেন তিনি।

 

একুশে সংবাদ.কম/স.ট.প্র/জাহাঙ্গীর

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!