AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিয়ালের ফাঁদে বৃদ্ধের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ময়মনসিংহ
০১:৩৯ পিএম, ১৮ জুন, ২০২৩
শিয়ালের ফাঁদে বৃদ্ধের মৃত্যু

ময়মনসিংহের নান্দাইলে হাঁসের খামারে শিয়ালের আক্রমণ। হাঁস বাঁচাতে খামারের চার পাশে জিআই তার দিয়ে বৈদ্যুতিক সংযোগে শিয়াল তাড়ানোর ফাঁদ তৈয়ার করে ছিলেন। অসাবধানতার বসত সেই তারে বিদ্যুৎ স্পৃষ্টে আব্দুর রাজ্জাক (৫৮) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

 

শনিবার (১৭ জুন) সকাল ১০টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কূল ধুরুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের আব্দুল আলীর ছেলে।

 

স্থানীয়রা জানান, আব্দুর রাজ্জাক বাড়ির পাশে একটি হাঁসের খামার দেন। সেখানে শিয়ালের আক্রমণ থেকে হাঁস বাঁচাতে জিআই তারের সঙ্গে বৈদ্যুতিক সংযোগ দিয়ে ফাঁদ দেন। শনিবার ভোরে ঘুম থেকে উঠে খামারে হাঁস দেখতে যান আব্দুর রাজ্জাক। সেখানে অসাবধানতাবশত বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খামারের পাশেই পড়ে ছিলেন। পরে পরিবারের লোকজন সেখান থেকে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

 

নিহত আব্দুর রাজ্জাক হাঁস পালন করে জীবিকা নির্বাহ করতেন বলে জানান স্থানীয় ইউপি সদস্য মুখলেছুর রহমান মাছুম। এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো: রাশেদুজ্জামান রাশেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/তা.ক.প্র/জাহা

Link copied!