AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মহাসড়কে কোনো প্রকার চাঁদাবাজি চলবে না


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
০৪:১২ পিএম, ১৯ জুন, ২০২৩
মহাসড়কে কোনো প্রকার চাঁদাবাজি চলবে না

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার মো. হাবিবুর রহমান বলেছেন, মহাসড়কে কোনো প্রকার চাঁদাবাজি চলবে না। বগুড়া-ঢাকা,হাটিকুমরুল-বনপাড়া,বগুড়া-পাবনা মহাসড়কসহ মহাসড়কে শৃঙ্খলা প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে হাইওয়ে পুলিশ।

 

তিনি বলেন, কোন সংগঠনের নামে বা হাইওয়ে পুলিশের কোন সদস্য যদি চাঁদাবাজি কিংবা অনিয়মে জড়িত থাকে সংশ্লিষ্টদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

 

সোমবার (১৯ জুন) দুপুরে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় সড়ক ও জনপদ বিভাগের ডাক বাংলোতে হাটিকুমরুল হাইওয়ে থানার আয়োজিত ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পুলিশ সুপার মো. হাবিবুর রহমান  এসব কথা বলেন।

 

এ সময় মহাসড়কের পাশে অবস্থিত খাবার হোটেলে ও হাট ইজারাদের সাথে আসন্ন ঈদ-উল আযাহা উপলক্ষে যানজট নিরসন মহাসড়ক সংস্কার দুর্ঘটনা হৃস সংক্রান্তে সমন্বয় সভা করা হয়।

 

তিনি আরো বলেন, সব মহাসড়কে সব ধরনের অনিয়ম বন্ধে হাইওয়ে পুলিশকে আরও দায়িত্বশীল হয়ে সর্বোচ্চ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করতে হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধে এবং সড়ক দুর্ঘটনা হ্রাসে হাইওয়ে পুলিশকে আরও সতর্ক থাকতে হবে।

 

সভায় বগুড়া রিজিয়নের পুলিশ সুপার হাবিবুর রহমান সব নির্দেশনা প্রতিপালনে বগুড়া রিজিয়ন সর্বদা সচেষ্ট থাকবেন বলে আশ্বাস দেন।

 

সভায় আরও বক্তব্য রাখেন- হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের সহকারী পুলিশ সুপার হরেশ্বর রায়, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদরুল কবির, টিআই মনিরুল ইসলামসহ পুলিশ সদস্যরা, হোটেল মালিকগন,হাট ইজারাগন ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ম.দ.প্র/জাহা

Link copied!