AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পীরগঞ্জে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা


পীরগঞ্জে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ঠাকুরগাঁও পীরগঞ্জে উপজেলার পৌরশহর ও কলেজ বাজার দোকানে ২০১৯ সালের ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বিভিন্ন অভিযোগে ৩ ব্যবসায়ীকে ২৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শেখ সাদী।

 

মঙ্গলবার (২০ জুন) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, এ অভিযান পরিচালনা করে আমন ধানের বীজ বিক্রয় মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করায় কলেজ বাজারের কৃষি বিতান কে ২০ হাজার টাকা, লাইসেন্স না থাকায় রেল লাইন সংলগ্ন মেসার্স সবজী বিজাগার কে ৩ হাজার এবং মেসার্স কৃষি বিতান-২ নামে বীজ বিক্রির দোকান কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

অভিযান পরিচালনা করেন ঠাকুরগাঁও জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শেখ সাদি, উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা মোশারফ, সঙ্গীয় থানার পুলিশ  এস আই শাহারিয়ার পুলিশ ফোর্স  নিয়ে এ অভিযান পরিচালনা করা হয় ।

 

উল্লেখ্য, ভোক্তা অধিকার জরিমানার ভয়ে উপস্থিতি টের পেয়ে উক্ত বাজারের প্রায় ৭০% ব্যবসা প্রতিষ্টানের মালিক তাদের প্রতিষ্টান বন্ধ করে পালিয়ে যায়। এলাকাবাসী ভোক্তা অধিকারের এ অভিযানকে সাধুবাদ জানিয়েছে। সেই সাথে প্রতি মাসে অন্তত একবার হলেও অভিযানের দাবি জানিয়েছে সুশীল সমাজ।

 

একুশে সংবাদ/ল.র.প্র/জাহা 

Link copied!