AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিক্ষার্থীরা হাতে পেল প্রণোদনার অর্থ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৭:১০ পিএম, ২৪ জুন, ২০২৩
শিক্ষার্থীরা হাতে পেল প্রণোদনার অর্থ

জাতীয় সংসদ উপনেতা শেরপুর- ২ আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী টিআর, কাবিখা, কাবিটা প্রকল্প থেকে নালিতাবাড়ীর ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল প্রাথমিক, ইবতেদায়ী, মাধ্যমিক স্কুল ও মাদরাসার ৩য় শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত মেধাবী ৯ হাজার ৭৫৬ জন শিক্ষার্থীদের ১ হাজার টাকা করে মোট ৯৭ লাখ ৫৬ হাজার টাকা দিন ব্যাপি প্রত্যেক ইউনিয়নে উপস্থিত থেকে বিতরণ করেন।

 

শনিবার (২৪ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত শেরপুরের নালিতাবাড়ী উপজেলের বিভিন্ন স্পটে এ বিতরণ করেন।

 

শিক্ষার্থীদের নগদ টাকা বিতরণের সময় তিনি বলেন, করোনার সময় সবকিছু যখন স্থবির তখন আমাদের নেত্রী শেখ হাসিনা স্কুল কলেজগুলোতে শিক্ষার্থীদের বিকাশে টাকা পাঠায়। ইউনিয়নগুলোতে টাকা পাঠায়। ফলে চাঙ্গা থাকে সবাই। গ্রামীন অর্থনীতিতে এর প্রভাব আমরা পড়তে দেইনি। আমরা মানুষের পাশ্বে ছিলাম। তাই বাংলাদেশকে করোনায় লন্ডভন্ড করতে পারে নি।

 

উপজেলার মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আজ শনিবার সকালে শিক্ষার্থীদের মাঝে সহযোগিতার লক্ষ্যে উদ্দীপনামূলক আর্থিক প্রনোদনা বিতরণের সময় তিনি এসব কথা বলেন। পবিত্র ঈদুল আজহা আগেই কোমলমতি শিক্ষার্থীরা হাতে প্রণোদনার নগদ অর্থ পেয়ে বেশ খুশি। 

 

এ সময় মতিয়া চৌধুরীর সাথে ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী প্রলিশ সুপার(সার্কেল নালিতাবাড়ী) রায়হানা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো: ওয়াজকুরুনী, কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার সহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/আ.ম.প্র/জাহা

Link copied!