AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০২:৩৮ পিএম, ২৫ জুলাই, ২০২৩
লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন

গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ্য প্রজন্মের দেশ গড়ি এমন স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষ রোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে।

 

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগ নোয়াখালীর যৌথ আয়োজনে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

 

আলোচনা শুরু পূর্বে অতিথিবৃন্দ ফিতা কেটে, বেলুন উড়িয়ে লক্ষ্মীপুর কালেক্টর ভবন প্রাঙ্গণে আয়োজিত ৭ ব্যাপি বৃক্ষ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করে। পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে একটি ফলজ, একটি বনজ ও একটি ওষুধি গাছের চারা করে মেলার বিভিন্ন স্টল পরির্দশন করে অতিথিবৃন্দ।

 

বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) মোঃ ফরিদ মিঞার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান।

 

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার,অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. মো: জাকির হোসেন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, সহকারী বন সংরক্ষক ফিরোজ আলম চৌধুরী, রেঞ্জ কর্মকর্তা সদর রফিকুল ইসলাম, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।

 

প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত নয়টা পর্যন্ত এই বৃক্ষ মেলা চলবে। মেলায় বিভিন্ন প্রজাতির চারা নিয়ে প্রায় ৫০ টি মতো স্টল বসে।

 

একুশে সংবাদ/র.ই.প্র/জাহা

Link copied!