AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতিকে কুপিয়ে জখম


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৩:২৭ পিএম, ২৫ জুলাই, ২০২৩
ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতিকে কুপিয়ে জখম

ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়াকে (৪৩) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৫ জুলাই) ভোরে শহরের কমলাপুরের তেঁতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

মশিউর রহমান ফরিদপুর শহরতলির কানাইপুরের তেঁতুলিয়া গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি জেলা শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভোরে ফজরের নামাজ শেষে জেলা শহরের ভাড়া বাসা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন মশিউর রহমান। বাসা থেকে বের হতেই সামনে একটি মোটরসাইকেলে করে অজ্ঞাতপরিচয় তিনজন তার পথরোধ করেন। এসময় তাকে চাপাতি দিয়ে কুপিয়ে দুই হাতের কবজি জখম করে পালিয়ে যান তারা। যাওয়ার সময় মশিউরের কাছে থাকা মোবাইলফোনটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

 

পরে পরিবারের লোকজনসহ অন্যান্যরা তাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে স্থানান্তর করা হয়। সংবাদ পেয়ে কোতোয়ালি থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

 

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। আশা করছি, দ্রুত এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে সক্ষম হবো।

 

একুশে সংবাদ/সা.শ.প্র/জাহা

Link copied!