AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপাল পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত


রামপাল পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত

বাগেরহাটের রামপাল উপজেলার রামপাল পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক ও সাবেক প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ (২৫ জুলাই) মঙ্গলবার অর্থনৈতিক তসরূপ ও শৃঙ্খলা বিধি ভঙ্গের অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়।

 

রামপাল পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় সূত্রে জানা গেছে যে,  অর্থনৈতিক তসরূপ ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত (১১ জুলাই ও ১৯ জুলাই) দুটি কারণ দর্শানোর নোটিশ প্রদান করে।

 

এর জবাবে সহকারী শিক্ষক মিজানুর রহমান (১৩ জুলাই ও ২৩ জুলাই)  নোটিশ দু‍‍`টির জবাব দেয়। কিন্তু বিদ্যালয় পরিচালনা পর্ষদ তার এ জবাবে সন্তুষ্ট না হওয়ায় তাকে (২৬ জুলাই) থেকে  সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত গ্রহণ করে।

 

উল্লেখ্য সাময়িক বরখাস্তকৃত শিক্ষক মিজানুর রহমান বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ দাতা সদস্য নারায়ণ চন্দ্র মন্ডলের স্বাক্ষর জাল করে ভুয়া পদত্যাগ দেখানো, অভিভাবকদের সাথে অসৌজন্যমূলক আচরণ, শিক্ষকদের সাথে দূর্ব্যবহারসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে যশোর  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, জেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা শিক্ষা অফিস বরাবর একাধিক অভিযোগ করা হয়েছে।

 

একুশে সংবাদ/ম.জ.প্র/জাহা

Link copied!