AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে জেলা জাকের পার্টির সভাপতি জাদু মিয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
আবুল বাসার, সালথা, ফরিদপুর
০১:০৭ পিএম, ৩১ জুলাই, ২০২৩
ফরিদপুরে জেলা জাকের পার্টির সভাপতি জাদু মিয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি ও ফরিদপুর সাংগঠনিক বিভাগীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ মশিউর রহমান জাদু মিয়ার উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও প্রকৃত হামলাকারী দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেছে জেলা জাকের পার্টি ও তার সহযোগী সংগঠন সহ স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ, এবং ফরিদপুরের বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার হাজারে মানুষ ।

 

সোমবার (৩১ জুলাই) সকাল ১০ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক  মোঃ সরোয়ার হোসেন বাচ্চু মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন, জেলা জাকের পার্টির সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন ফকির, আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমাস, দপ্তর সম্পাদক এমএ কুদ্দুছ, সেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক মাকছুদুর রহমান,সহ জেলা উপজেলা জাকের পার্টি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এছাড়া স্কুল কলেজের শিক্ষক ছাত্র ছাত্রী ফরিদপুরের রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ  বিভিন্ন শ্রেনী পেশার হাজারো মানুষ।

 

উল্লেখ্য, মঙ্গলবার (২৫ জুলাই) সকালে মশিউর রহমান জাদু মিয়া শহরের তেতুলতলা বাসা থেকে বের হলে সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলায়। এসময় তার চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় ওইদিন তাকে ঢাকা জাতীয় পঙ্গু হাসপাতাল ভর্তি করা হয়। এঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

একুশে সংবাদ/আ.ব.প্র/জাহা

Link copied!