AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় অগ্নিদগ্ধের চার দিন পর শিক্ষকের মৃত্যু


ভাঙ্গায় অগ্নিদগ্ধের চার দিন পর শিক্ষকের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গায় অগ্নিগ্ধের চার দিন পর শাহেদ আলী মাতুব্বর (৭৫) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার দিনগত রাত সাড়ে বারোটায় শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

নিহত শাহেদ আলী ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের মৃত্যু খোরম মাতব্বরের ছেলে।

 

তিনি বিদ্যানন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। বর্তমানে তিনি পার্শ্ববর্তী দশ খারদিয়া গ্রামে বসবাস করেন।

 

গত বৃহস্পতিবার রাত সাড়ে দশটায়  আটরশি দরবার শরীফের গরম তরকারির ড্রাম শরীরে পড়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নিহতের ভাই রবিউল মাতুব্বর।

 

পারিবারিক সূত্রে জানা যায়, শাহেদ আলী মাস্টার চার বছর আগে অবসরের আসেন। এরপর থেকে তিনি আটরশি দরবার শরীফে পার্মানেন্ট পাকশালার কর্মী গ্রুপের একজন সদস্য ছিলেন। ঘটনার রাতে পাকশালা থেকে গরম তরকারি ড্রামে ভরে বাশে বাজিয়ে কাঁধে করে নেওয়ার সময় তার শরীরের উপর পড়ে গিয়ে সারা শরীর ঝলসে যায়।সাথে সাথে তাকে দরবারের লোকজন উদ্ধার করে  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় চার দিন পর হাসপাতালে তার মৃত্যু হয়।

 

নিহতের ভাই রবিউল মাতব্বর বলেন, আমার ভাই প্রায় ৪০ বছর ধরে আটরশি দরবারের একজন খাদেম ছিলেন। চার বছর ধরে তিনি দরবার শরীফের পাকশালায়  বিনা বেতনে কর্মরত ছিলেন। দুর্ভাগ্যবশত গরম তরকারি গায়ে পড়ে তিনি ঝলসে যায়। গতরাতে চিকিৎসা অবস্থায় তার মৃত্যু হয়।

 

একুশে সংবাদ/সা.শ.প্র/জাহা

Link copied!