AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৭:১৭ পিএম, ১০ আগস্ট, ২০২৩
লক্ষ্মীপুরে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনী

গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ্য প্রজন্মের দেশ গড়ি এমন স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষ রোপন অভিযান ও বৃক্ষমেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী শেষ হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে লক্ষ্মীপুর জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগ নোয়াখালী/ লক্ষ্মীপুরের যৌথ আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) মোঃ ফরিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার,অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, সহকারী বন সংরক্ষক (লক্ষ্মীপুর) ফিরোজ আলম চৌধুরী, সহকারী বন সংরক্ষক (নোয়াখালী) তারিকুর রহমান,রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।

 

পরে বৃক্ষমেলার সেরা নার্সারী মালিকদের সম্মাননা হিসেবে ক্রেষ্ট প্রদান করে অতিথিবৃন্দ। ১৫ দিনের এই বৃক্ষ মেলায় প্রায় ৫০ টি স্টল বসে। এতে প্রায় ২১ লাখ টাকা বৃক্ষ বিক্রি হয় বলে নার্সারী মালিকরা জানান।

 

এসময় জেলা প্রশাসন ও বন বিভাগের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/র.ই.প্র/জাহা

Link copied!