AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেলো সরকারি কর্মচারীর


অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ গেলো সরকারি কর্মচারীর

ফরিদপুরের থেকে বাসে বোয়ালমারী কর্মস্থলে আসার পথে বাসে অজ্ঞান পাটির খপ্পরে পড়ে বোয়ালমারী প্রাথমিক শিক্ষা অফিসের উচ্চ সহকারী মো. জাহিদুল ইসলামের মৃত্যু হয়েছে।

 

রোববার (২০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

মো. জাহিদুল ইসলাম বোয়ালমারী প্রাথমিক শিক্ষা অফিসে উচ্চ সহকারী পদে কর্মরত ছিলেন। তিনি পরিবার নিয়ে ফরিদপুরে বসবাস করতেন।

 

বোয়ালমারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু আহাদ মিয়া  এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে ফরিদপুর থেকে বোয়ালমারী আসার পথে বাসের ভেতর তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারা যান।

 

বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোশারেফ হোসাইন  বলেন, আমার পক্ষ থেকে শিক্ষা কর্মকর্তা আবু আহাদ মিয়াসহ শিক্ষা অফিসের সব কর্মকর্তা তাকে দেখতে যান এবং তার দেখভাল করেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

 

একুশে সংবাদ/সা.ই.প্র/জাহা

Link copied!