AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাঈদীর মৃত্যু শোক প্রকাশে ৪ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি প্রদান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৫:১৮ পিএম, ২২ আগস্ট, ২০২৩
সাঈদীর মৃত্যু শোক প্রকাশে ৪ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি প্রদান

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদন্ড প্রাপ্ত জামায়াত ইসলামীর নেতা দেলোয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শোক প্রকাশ করায় রাজবাড়ীতে ৪ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

 

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহিন শেখ ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ  তথ্য জানান।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া অসাম্প্রদায়িক চেতনা বহন করা একটি সংগঠন। এই সংগঠনের নীতি, আদর্শ ভূলে, নৈতিক অবক্ষয় হওয়া কারো স্থান নেই। বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক সম্প্রতি সময়ে নীতি-আদর্শ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বালিয়াকান্দি সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আল আদিত জিসান, বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রনি খান, গোয়ালন্দ পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক নাফিজ কবির শিশির, রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুদ্র মাহাম্মুদকে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করা হলো। একই সাথে স্থায়ী ভাবে বহিস্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নিকট সুপারিশ করা হলো।

 

একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

Link copied!